Monday, May 20, 2024
HomeScrollingনৌকা প্রতীকের প্রার্থী আজাদের গণসংযোগ

নৌকা প্রতীকের প্রার্থী আজাদের গণসংযোগ

মাহমুদুল হাসান মুক্তা,জামালপুর..

জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক মূখ্য সচিব আবুল কালাম আজাদ গণসংযোগ করেছেন। এসময় তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন।

সোমবার (২৫ ডিসেম্বর) দিনব্যাপী শরিফপুর ইউনিয়নের মুকুলবাজার, শ্যামপুর আয়েশা আবেদ ফাউন্ডেশন, হামিদপুর, খলিসাপুর, শ্রীরামপুরসহ ইউনিয়নের বেশ কয়েকটি স্থানে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন এবং পথসভা করেন এমপি প্রার্থী আবুল কালাম আজাদ।

এসময় এমপি প্রার্থী আবুল কালাম আজাদ ভোটারদের উদ্দেশ্যে বলেন, সমৃদ্ধ ও স্মার্ট জামালপুর গড়তে নৌকা প্রতীকের ভোট দেওয়ার কোন বিকল্প নেই। নৌকা প্রতীকে ভোট দিলে এই ইউনিয়নের রাস্তা-ঘাট, বেকারত্ব দূরীকরণসহ নানা প্রতিশ্রুতি দেন তিনি। তিনি ভোটারদের আগামী ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার অনুরোধ জানান।

গণসংযোগ ও পথসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, এডভোকেট আমান উল্লাহ আকাশ, মির্জা সাখাওয়াতুল আলম মনি, জিএসএম মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এমএ মান্নান খান, সাধারণ সম্পাদক এডভোকেট হাফিজুর রহমান স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম সজিব, শরিফপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম প্রমুখ।

দলীয় সূত্র জানায়, সোমবার (২৫ ডিসেম্বর) শরিফপুর ইউনিয়ন ছাড়াও রানাগাছা ইউনিয়নের বিভিন্ন স্থানে এমপি প্রার্থী আবুল কালাম আজাদ গণসংযোগ ও পথসভা করেন।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments