Monday, May 20, 2024
HomeScrollingজনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের পরিচিতি সভা

জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের পরিচিতি সভা

জামালপুর সংবাদদাতা।।

জামালপুর সদর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সদর উপজেলার জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সরকারি দপ্তর প্রধান, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে জেলা প্রশাসক মো. শফিউর রহমানের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে এ পরিচিত সভার আয়োজন করা হয়।

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে আয়োজিত পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রশাসক মো. শফিউর রহমান।

এসময় জেলা প্রশাসক মো. শফিউর রহমান বলেন, সকলের মতামতের ভিত্তিতে ও সম্মিলিত প্রচেষ্টায় জামালপুর সদর উপজেলার উন্নয়নের অগ্রগতিকে আরও তরান্বিত করা হবে। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

পরিচিতি সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোক্তার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) বরকত উল্লাহ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজসহ সদর উপজেলার ১৫টি ইউনিয়নের জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সরকারি দপ্তর প্রধান, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments