Monday, May 20, 2024
HomeScrollingজামালপুরে ব্যাচ-৭৮ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

জামালপুরে ব্যাচ-৭৮ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

মাহমুদুল হাসান মুক্তা,জামালপুর।।

জামালপুরে নরুন্দি স্কুল এন্ড কলেজের মাধ্যমিক ব্যাচ-৭৮ এর পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে নরুন্দি স্কুল এন্ড কলেজ মাধ্যমিক ব্যাচ-৭৮ অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) নরুন্দি স্কুল এন্ড কলেজ মিলনায়তনে দিনব্যাপী এ পুনর্মিলনীর আয়োজন করা হয়। অনুষ্ঠান শুরুর আগে কলেজ প্রাঙ্গণে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি কলেজ প্রাঙ্গণ প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

নরুন্দি স্কুল এন্ড কলেজ মাধ্যমিক ব্যাচ-৭৮ অ্যালামনাই আ্যসোসিয়েশনের সভাপতি ইউপি চেয়ারম্যান লুৎফর রহমানের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী বলেন, পুনর্মিলনী বা আলোচনা সভা অনুষ্ঠান হলেও এটি আজ মিলনমেলায় পরিণত হয়েছে।

তিনি বলেন, একে অপরের সাথে যাতে সবার যোগাযোগ থাকে এর জন্য এ ধরনের অনুষ্ঠান করার প্রয়োজন। আজকে এই প্রতিষ্ঠান থেকে বের হয়ে অনেকেই চাকরিজীবী হয়েছেন, রাজনীতিবিদ হয়েছেন। আবার অনেকের অবস্থা তেমন ভালো না। এরকম অনুষ্ঠানের মাধ্যমে তাদের খোঁজখবর পাওয়া যায় এ জন্য এই সংগঠন গঠন করা হয়েছে। পাশাপাশি যাদের পরিবারের অবস্থা ভালো নেই তাদের পাশে দাড়ানোর একটা সুযোগ তৈরি হয়।

ফারুক আহাম্মেদ চৌধুরী আরও বলেন, আধুনিকযোগে আমাদের সন্তানদের প্রতি খোঁজখবর রাখাও জরুরি। তারা যাতে কোন ভুলপথে না যায় এ জন্য আমাদের মাঝে অনেক বুদ্ধিজীবী আছে তাদের সাথে পরিবারের লোকজন যোগাযোগ করলে তারা তাদের ভালো পরামর্শ দিয়ে একটি পথ বের করবে। আজকে আমরা ছোট ছোট সংগঠগুলো দেশের অনেক ভূমিকা রাখতে পারি। আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টাগুলো দেশের জন্য অনেক কাজে লাগবে। এসময় তিনি সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।

মাধ্যমিক ব্যাচ-৭৮ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু তালেব মাস্টারের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য এম খলিলুর রহমান, নরুন্দি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মঞ্জুরুল মোর্শেদ, নরুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হক, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ভুট্টু প্রমুখ।

আলোচনা সভা শুরুর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরীসহ অন্যান্য অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন নরুন্দি স্কুল এন্ড কলেজ মাধ্যমিক ব্যাচ-৭৮ অ্যালামনাই আ্যসোসিয়েশনের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে নরুন্দি স্কুল এন্ড কলেজ মাধ্যমিক ব্যাচ-৭৮ অ্যালামনাই আ্যসোসিয়েশনের সকল সদস্য ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা অনুষ্ঠানে শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments