Thursday, May 16, 2024
Homeখেলাধুলাঅস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে ফিরলেন হেটমায়ার-কটরেল-চেজ

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে ফিরলেন হেটমায়ার-কটরেল-চেজ

অনলাইন ডেস্ক।। 

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের ১৫ সদস্যের স্কোয়াডে ফিরেছেন শিমরন হেটমায়ার, শেলডন কটরেল ও রোস্টন চেজ। ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হওয়ায় এই তিন তারকা গত মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ থেকে বাদ পড়েন।

তবে অজিদের বিপক্ষে সিরিজের জন্য স্কোয়াডে জায়গা হয়নি কেভিন সিনক্লেয়ার ও কাইল মেয়ার্সের। শ্রীলঙ্কার বিপক্ষে স্কোয়াডে থাকলেও তিন ওয়ানডে সিরিজের একটিও খেলা হয়নি তাদের। তবে জায়গা ধরে রেখেছেন অ্যান্ডারসন ফিলিপ। এই ২৪ বছর বয়সী পেসারের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় লঙ্কানদের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচে।

আইসিসি বিশ্বকাপ সুপার লিগের অংশ হিসেবে অজিদের বিপক্ষে ক্যারিবীয়রা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ঘরের মাঠে। এই সিরিজ শুরু হবে ২০ জুলাই থেকে, বারবাডোসের কেনিংস্টন ওভালে।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলঝেরি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যান্ডারসন ফিলিপ, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments