Sunday, April 28, 2024
HomeScrollingমন পরিবর্তন করেছেন মুশফিকুর রহিম

মন পরিবর্তন করেছেন মুশফিকুর রহিম

অনলাইন ডেস্ক।।

মন পরিবর্তন করেছেন মুশফিকুর রহিম। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের এই অভিজ্ঞ উইকেটরক্ষক-ব্যাটসম্যান। এর আগে জিম্বাবুয়ে সফরে সীমিত ওভারের এই ক্রিকেট না খেলার কথা জানিয়েছিলেন তিনি।

মঙ্গলবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু খবরটি নিশ্চিত করেন ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজ’কে। তিনি জানান, মুশফিকর তার মন পরিবর্তন করেছে।

নান্নু বলেন, ‘সে তার মন পরিবর্তন করেছে। এখন সে ফিরেছে এবং জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তাকে পাওয়া যাবে। যদি সে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জৈব-সুরক্ষা বলয় থেকে বেরিয়ে যেতো তবে তাকে ফের বলয়ে নেওয়াটা কঠিন হতো।’

আগামী মাসে ঘরের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আশা করা হচ্ছে, অজি ও টাইগাররা ২৯ জুলাই ঢাকায় আসবে এবং সরাসরি সরাসরি জৈব-সুরক্ষা বলয়ে ঢুকে যাবে।

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে অস্ট্রেলিয়া। অন্যদিকে বাংলাদেশ ১৬ জুলাই হারারেতে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলবে। এর আগে স্বাগতিকদের বিপক্ষে একমাত্র টেস্ট জিতেছে তারা।

হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি সিরিজ উপলক্ষে বুধবার থেকে ওয়ার্ম-আপ করবে সফরকারীরা।

শেরে বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ২-৮ আগস্টের মধ্যে অজিদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments