Tuesday, April 16, 2024
Homeবিনোদনটিনা ‘পাগলেরই বেশ’

টিনা ‘পাগলেরই বেশ’

অনলাইন ডেস্ক।।

মিডিয়ার একাধিক অঙ্গনে নিজেকে প্রমাণ করেছেন টিনা রাসেল। দরদমাখা গায়কির জাদুতে জয় করে নিয়েছেন অজস্র শ্রোতাদের মন। নিজস্ব বাচনভঙ্গি ও সাবলীল উপস্থাপনার কারণে টেলিভিশন দর্শকদের মনেও জায়গা করে নিয়েছেন এই শিল্পী। পাশাপাশি একজন সফল উদ্যোক্তাও তিনি। প্রতিনিয়তই উদ্যমী এই তারকা কণ্ঠশিল্পী নিজেকে তুলে ধরছেন নানান মাধ্যমে। তবে, সবকিছু ছাপিয়ে গানের মাঝেই আনন্দ খুঁজে পান টিনা রাসেল। শত ব্যস্ততার মাঝেও তার ভক্ত শ্রোতাদের গান উপহার দিয়ে যাচ্ছেন নিয়মিত। এরই ধারাবাহিকতায় এবারের ঈদে প্রকাশ পেল তার নতুন গান ‘পাগলেরই বেশ’। এই সময়ের মেধাবী গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী জিসান গান শুভর অনবদ্য কথা ও হৃদয় দোলানো সুরে গানটির সংগীতায়োজনে করেছেন নাভেদ পারভেজ। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

নতুন এই গানটি নিয়ে উচ্ছ্বসিত টিনা রাসেল জানালেন, প্রতিটি সঙ্গীতশিল্পীই সারা জীবন গান করে যায়। কিন্তু সে তপস্যায় থাকে তার জীবনের সেরা গানটি গাওয়ার জন্য। আমার বেলাতেও তাই। আমি এ পর্যন্ত যতগুলো কাজ করেছি, আমার কাছে মনে হয়েছে ‘পাগলেরই বেশ’ গানটি আমার সেই কাঙ্ক্ষিত গান। আত্মতৃপ্তির গান।

তিনি আরও জানান, খুব সহজে কোনো কিছু পেতে চাইনি কোনো দিন। একটা ভালো গানের জন্য বরাবরই যুদ্ধ করে গেছি আমি। একটা ভালো গান মানে ভালো কিছু কথা, কথার সঙ্গে সামঞ্জস্য রেখে অসাধারণ সুর এবং কথা ও সুরের সমন্বয়ে সংগীতায়োজন।

এর সবকিছুই আছে ‘পাগলেরই বেশ’ গানটিতে। আমি চেষ্টা করেছি আমার গায়কির সর্বোচ্চটা দিতে। বাকিটা শ্রোতাদের উপর। তবে, আমি খুব আশাবাদী গানটি নিয়ে।

সুনামগঞ্জের নয়নাভিরাম লোকেশনে চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। ভিডিওতে অভিনয় করেছেন পূর্ণিমা বৃষ্টি এবং নোমান। আছে টিনা রাসেলের উপস্থিতিও।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ৩০ জুলাই তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘পাগলেরই বেশ’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশ ও দেশের বাইরের একাধিক অ্যাপএ।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments