Monday, May 20, 2024
HomeScrolling১২ ঘণ্টায় ১২ জায়গায় আগুন

১২ ঘণ্টায় ১২ জায়গায় আগুন

বিএনপি ও জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি চলছে। এ কর্মসূচিকে কেন্দ্র করে রাজধানীসহ সারাদেশে গত বারো ঘণ্টায় ১২ জায়গায় বাসে ও দলীয় কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এর মধ্যে ঢাকা শহরে সবচেয়ে বেশি। তবে এসব ঘটনায় এখন পর্যন্তও কারো মৃত্যুর সংবাদ পাওয়া যায়নি।

রোববার (০৫ নভেম্বর) সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম বিষয়টি নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিসের মিডিয়া বিভাগ জানিয়েছে, শনিবার সন্ধ্যা ৭টা থেকে রোববার সকাল সাড়ে ৬ পর্যন্ত (অবরোধের আগের রাতে) ১২টি বাসে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা এবং তারা আগুন নিয়ন্ত্রণে আনেন।

1

১২টি ঘটনার মধ্যে ঢাকা সিটিতে ৭টি, ঢাকা বিভাগে (নারায়ণগঞ্জ, গাজীপুর) ২টি, রাজশাহী বিভাগ (সিরাজগঞ্জ) ১টি, বরিশাল (চরফ্যাশন) ১টি, রংপুর (পীরগঞ্জ) ১টি ঘটনা ঘটে। এ ঘটনায় ৯টি বাস, ১টি রাজনৈতিক দলের কার্যালয় পুড়ে যায়।

মিডিয়া বিভাগ আরও জানায়, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নিউমার্কেট এলাকায় মিরপুর লিংক নামে একটি বাসে, তার পাঁচ মিনিট পর এলিফ্যান্ট রোডের মাল্টিপ্লান সিটির সামনে গ্রিন ইউনিভার্সিটির একটি বাসে, রাত দশটার দিকে যাত্রাবাড়ীর সায়েদাবাদ জনপদ মোড় এলাকায় রাইদা পরিবহনের একটি বাসে, রাত ১১টায় গুলিস্তান পাতাল মার্কেটের সামনে মনজিল পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

2

এছাড়া রাত ১১টা ৪২ মিনিটে দিকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় অনাবিল পরিবহনের একটি বাসে, তার তিন মিনিট পর ভোলার চরফ্যাশন নতুন বাসস্ট্যান্ডে যমুনা এক্সপ্রেস নামের একটি বাসে, রাত তিনটায় সিরাজগঞ্জের শাহজাদপুর বাদলপুর আওয়ামী লীগের পার্টি অফিসে, ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জ তিন রাস্তার মোড় এলাকায় গাড়ির টায়ারে, ডেমরার মাতুয়াইল এলাকায় একটি বাসে, শ্যামপুর জুরাইন মাঠ এলাকায় একটি বাসে, মিরপুর ও গাজীপুরের ভোগরা এলাকায় দুটি বাসে আগুন দেওয়া হয়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments