Tuesday, May 14, 2024
HomeScrollingজয় দিয়ে মৌসুম শুরু করল পিএসজির

জয় দিয়ে মৌসুম শুরু করল পিএসজির

অনলাইন ডেস্ক।।

জয় দিয়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানের মৌসুম শুরু করল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। পিছিয়ে পড়েও লিগে উঠে আসা নতুন দল ট্রয়েসের বিপক্ষে ২-১ গোলের ঘাম ঝরানো জয় পেয়েছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

এই ম্যাচে ছিলেন না নেইমার, আনহেল দি মারিয়া, সার্জিও রামোস, গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মারা। সেই সুযোগে শুরুতে ট্রয়েসও তাদের ঘরের মাঠে চেপে বসে পিএসজির ওপর। ৯ম মিনিটে ওয়ালিদ এল হাজ্জামের হেডে এগিয়ে যায় তারা।

তবে ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ট্রয়েস। ১৯তম মিনিটে আন্দের হেরেরার পাস থেকে পিএসজিকে সমতায় ফেরান লিগে অভিষেক ম্যাচ খেলতে নামা আশরাফ হাকিমি। চলতি মৌসুমে ইন্টার মিলান থেকে পার্ক দে প্রিন্সেসে এসেছেন এই মরোক্কায়ান ডিফেন্ডার।

এর দুই মিনিট পরেই এগিয়ে যায় পচেত্তিনোর দল। কিলিয়ান এমবাপ্পের পাস থেকে ট্রয়েসের জাল খুঁজে নেন মাউরো ইকার্দি।

দ্বিতীয়ার্ধে গোলের দেখা পায়নি কোনো দল। নিজেদের মাঠে ২০ হাজার দর্শকের উপস্থিতিতে শেষদিকে সমতায় ফিরতে মরিয়া হয়ে চেষ্টা করে ট্রয়েস। ৯০ মিনিটে পিএসজিকে রক্ষা করেন গোলরক্ষক কেইলর নাভাস।

গত মৌসুমে লিলের কাছে শিরোপা হারিয়েছিল পিএসজি। নেইমার-এমবাপ্পেরা লিগ শেষ করে দ্বিতীয় স্থানে থেকে।

এবার শিরোপা উদ্ধার করতে কোমর বেধে নেমেছে ফরাসি জায়ান্টরা। পার্ক দে প্রিন্সেসে ভিড়িয়েছেন বড় ছয় তারকাকে। তারমধ্যে রামোস-দোন্নারুম্মার এখনো অভিষেক না হলেও লিগে হাকিমির পাশাপাশি অভিষেক হয়েছে লিভারপুলের সাবেক মিডফিল্ডার জিয়র্জিও ভিজনালদামের।

লিওনেল মেসিকেও দলে নেওয়ার আয়োজন করছে পিএসজি। আর্জেন্টাইন ফরোয়ার্ড বার্সেলোনায় আর না থাকার ঘোষণা আসার পর থেকে এই গুঞ্জন শোনা যাচ্ছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments