Saturday, April 20, 2024
HomeScrollingবিরামপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিরামপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা।।

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে ২ হাজার ৬শ’ পিচ ইয়াবা, ৮শ’ গ্রাম গাঁজা, ২ গ্রাম হেরোইন ও ৫শ’ চল্লিশ ৪০ মিঃ লিঃ অফিসার চয়েস হুইক্সিসহ ৩ জনকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত আসামীরা হলেন-বিরামপুর পৌর শহর এলাকা মাহমুদপুর মহল্লার মৃত আব্দুল মান্নানের ছেলে বরিজ উদ্দিন (৪২) ও একই এলাকার শাহজাহান আলীর ছেলে বদর আলী সজল (২২) এবং মুকুন্দপুর বালুপাড়া গ্রামের মৃত আব্দুল গফুুরের ছেলে মতিয়ার রহমান (৪২) এই সূত্রে বিরামপুর থানা পুলিশ জানায়।

(৬ জানুয়ারি) বৃহস্পতিবার রাত্রী সোয়া ৮টার সময় পৌর শহর এলাকা মাহমুদপুরে এই অভিযান পরিচালনা করে বিরামপুর থানা পুলিশ।

বিরামপুর থানা সূত্রে জানা যায় যে,গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারি পুলিশ সুপার, বিরামপুর সার্কেল একেএম ওহিদুন্নবী ও থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তর দিক-নিদের্শনায় তদন্ত (ওসি) মাহাবুবুর রহমান ও সাব-ইন্সপেক্টর এরশাদ মিয়া এবং সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার রাত্রী সোয়া ৮টার সময় পৌর শহর এলাকা মাহমুদপুরে বিশেষ অভিযান পরিচালনা করে বরিজ উদ্দিন এর বসতবাড়ি থেকে ২ হাজার ৬শ’ পিচ ইয়াবা, ৮শ’ গ্রাম গাঁজা, ০২ গ্রাম হেরোইন ও ৫শ’ চল্লিশ ৪০ মিঃলিঃ অফিসার চয়েস হুইক্সিসহ ৩ জনকে হাতে নাতে গ্রেফতার করে পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় বিরামপুর থানার মামলা হয়েছে। ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিল এর ৮(ক)/১০(খ)/১৯(ক)/২৪(ক)/৪১ ধারা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ প্রক্রিয়াধীন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments