Friday, March 29, 2024
HomeScrollingজয় বাংলাকে বিশ্বাস করে না, জয় বাংলা বলে না, তাদের কাছে সার্বভৌমত্ব...

জয় বাংলাকে বিশ্বাস করে না, জয় বাংলা বলে না, তাদের কাছে সার্বভৌমত্ব নিরাপদ না- শাজাহান খান

স্টাফ করেসপন্ডেন্ট।।
মাদারীপুুর-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি বলেন, এদেশে যারা জয় বাংলাকে বিশ্বাস করে না, জয় বাংলা বলে না, তাদের হাতে এদেশের কোন ক্ষমতা দিলে সেই দেশে স্বাধীনতার সার্বভৌমত্ব নিরাপদ হবে না। তাই যারা মুক্তিযোদ্ধার চেতনাকে বুকে ধারন করে তাদের কাছেই এই দেশে নিরাপদ। রবিবার সকালে মাদারীপুুর সদর উপজেলার মস্তফাপুর বড়ব্রীজ এলাকায় বীর মুক্তিযোদ্ধা মার্কেটের শুভ উদ্বোধন শেষে সাংবাদিকদের একথা বলেন।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পরে ৩২ বছর এদেশের মুক্তিযোদ্ধারা কোন সুযোগ-সুবিধা পেত না, এমনকি তারা এদেশে অবহিলিত ছিল। কিন্ত আমাদের আওয়ামীলীগ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা বাড়ানোসহ দেশের সকল সুযোগ-সুবিধা দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতার সময় মুক্তিযোদ্ধারা সম্মানিত হচ্ছে।

এসময় আরও উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধাকালীন খলিল বাহিনীর প্রধান ও সাবেক পৌর চেয়ারম্যান মো. খলিলুর রহমান খান, মাদারীপুর জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মো. শাহজাহান হাওলাদারসহ জেলা উপজেলার মুক্তিযোদ্ধারা।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments