Thursday, May 9, 2024
HomeScrollingমুক্তার মায়ের মৃত্যুতে মাগরিফরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের স্বজনদের প্রতি গভীর...

মুক্তার মায়ের মৃত্যুতে মাগরিফরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের স্বজনদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ লাইভনিউজ২৪

লাইভনিউজ২৪বিডি. কমের সাংবাদিক মাহমুদুল হাসান মুক্তার মা মালেকা বেগম ১৪ মার্চ সন্ধ্যায় ইফতারের পরপরই তিনি শাহপুর তালতলা এলাকায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর

লাইভনিউজ২৪বিডি.কমের জামালপুর জেলার সংবাদিক মাহামুদুল হাসান মুক্তার মায়ের মৃত্যুতে বহুল প্রচারিত লাইভ নিউজ 24 বিডি এর পক্ষ থেকে শোকাহত পরিবারের প্রতি রইলো দোয়া, আল্লাহ শোকাহত পরিবারকে শোক সহ্য করার তাওফিক দান করুক, এবং আল্লাহ মুক্তার মাকে কবরের আজাব মাফ করে জান্নাতুল ফেরদৌস দান করুক, আমিন।।এবং মরহুমার আত্মার মাগরিফরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের স্বজনদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

পারিবারিক সূত্র জানায়, সাংবাদিক মাহমুদুল হাসান মুক্তার মা মালেকা বেগম দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারণে গুরুতর অসুস্থতায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। ১৪ মার্চ সন্ধ্যায় ইফতারের পরপরই আকস্মিক মৃত্যুবরণ করেন তিনি। তাঁর মৃত্যুতে পরিবারের স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।  মৃত্যুকালে তিনি মাহমুদুল হাসান মুক্তাসহ চার ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ১৫ মার্চ সকাল ১০টায় ফুলবাড়িয়া মুন্সিপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাকে জামালপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

LN24BD /M

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments