Monday, May 20, 2024
HomeScrollingমাদারীপরে ৬ ভুয়া ডিবি পরিচয়ে মাক্রোবাসাসহ অপহরণকারী গ্রেফতার

মাদারীপরে ৬ ভুয়া ডিবি পরিচয়ে মাক্রোবাসাসহ অপহরণকারী গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপরে ৬ ভুয়া ডিবি পরিচয়ে মাক্রোবাসাসহ অপহরণকারী গ্রেফতার রাজৈর থানা পুলিশ। এ বিষয় আজ দুপুরে মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ের হল রুমে প্রেস কনভারেন্সের মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের জানান মাদারীপুর পুলিশ সুপার(ভারপ্রাপ্ত) মোহাম্মদ কামরুল হাসান। পিরোজপুর জেলার পাড় সাতুরিয়া থানার ডুমজুরি গ্রামের মোঃ আব্দুল মান্নান হাওলাদারের ছেলে মোঃ সোহেল হাওলাদার (৩২), মোঃ আলতাব খানের ছেলে মোঃ তালেব খান (২৯), মৃত- মুনসুর আলী গাজীর ছেলে মোঃ জসিম উদ্দিন ওরফে সবুজ গাজী (৪০), ও চিরাপাড়া গ্রামের মোঃ ছালেক শরিফের ছেলে মোঃ মিরাজ শরিফ (৩৫) ও বিড়ালজুরি গ্রামের মৃত আলী আকবার হাওলাদারের ছেলে মোঃ খাইরুল ইসরাম হাওলাদার (৩৮), এবং পাড় সাতুরিয়া গ্রামের মৃত কেএম রুহুল আমিন খলিফার ছেলে জুনায়দুল আমিন ওরফে কে এম রুবেল (৪৫)
পুলিশ সুপার(ভারপ্রাপ্ত) মোহাম্মদ কামরুল হাসান জানান, গতকাল পথরোধ করে চারিদিক থেকে ঘিরে ধরে ৮/৯ জন লোক নিজেদেরকে ডি.বি পুলিশ পরিচয় দিয়ে কাজল ভূইয়াকে জোর পূর্বক অপহরন করে তার আত্মীয় স্বজনদের নিকট ফোন দিয়ে ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবী করতে বলে। রাজৈর থানাধীন নয়াকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর হতে অপহরনকারী মাইক্রোবাসটিকে ভিকটিমকে উদ্ধার করে এবং আসামীদের কে গ্রেফতার করে এ বিষয়ে রাজৈর থানায় একটি মামলা রুজু হয়েছে। এ ঘটনায় জড়িত অজ্ঞাতনামা আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।
প্রেস কনভারেন্সে আরও উপস্থিত ছিলেন, মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস মোঃ মনিরুজ্জামান ফকির, মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান, এএসপি (শিবচর সার্কেল) রব্বানী হোসেন, রাজৈর থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান হাওলাদার প্রমুখ।

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments