Monday, May 20, 2024
HomeScrollingস্বতন্ত্রপ্রার্থীর সব ধরণের প্রচার কার্যক্রম বন্ধ থাকবে প্রধানমন্ত্রী আগমনে

স্বতন্ত্রপ্রার্থীর সব ধরণের প্রচার কার্যক্রম বন্ধ থাকবে প্রধানমন্ত্রী আগমনে

মাদারীপুর প্রতিনিধি।।
আগামীকাল শনিবার (৩০ডিসেম্বর) বিকেল ৩ টায় কালকিনির সৈয়দ আবুল হোসেন বিশ^বিদ্যালয় কলেজ মাঠের মঞ্চে নির্বাচনী জনসভায় ভাষণ দিবেন বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমন উপলক্ষে ঐদিন স্বতন্ত্রপ্রার্থী (ঈগল) মোসা. তাহমিনা বেগমের সব ধরণের নির্বাচনী প্রচার কার্যক্রম বন্ধ থাকবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) স্বতন্ত্রপ্রার্থীর পক্ষে কালকিনি উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. বেলাল হোসেনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে প্রচার কার্যক্রম স্থগিতের তথ্য পাওয়া গেছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী মোসা. তাহমিনা বেগমের ঈগল মার্কার ৩০ ডিসেম্বর তারিখের বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ, পথসভা, উঠোন বৈঠক অনিবার্য কারণবসত স্থগিত করা হলো।
এব্যাপারে কালকিনি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্রপ্রার্থীর সমর্থক তৌফিকুজ্জামান শাহিন বলেন, আগামীকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কালকিনিতে আসবেন। এতে করে আমরা খুশি। তার আগমন উপলক্ষে আমরা স্বতন্ত্রপ্রার্থীর সকল ধরণের প্রচার কার্যক্রম বন্ধ ঘোষণা দিয়েছি। যাতে করে কোন ধরণের বিশৃংখলার সৃষ্টি না হয়।

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments