Monday, May 20, 2024
HomeScrollingজামালপুর সদরে নৌকা প্রতীকের এমপি প্রার্থীর গণমিছিল

জামালপুর সদরে নৌকা প্রতীকের এমপি প্রার্থীর গণমিছিল

 জামালপুর প্রতিনিধি,

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জামালপুর-৫ সদর আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের এমপি প্রার্থী সাবেক মূখ্যসচিব আবুল কালাম আজাদের গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে স্থানীয় জিলা স্কুল মাঠ থেকে এ গণমিছিল বের হয়। গণমিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

গণমিছিলের সামনে থেকে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন জামালপুর-৫ সদর আসনে নৌকা প্রতীকের এমপি প্রার্থী আবুল কালাম আজাদ। গণমিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের পিটিআই গেইট এর সামনে গিয়ে শেষ হয়। এসময় গণমিছিলটি জনসমুদ্রে পরিণত হয়।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দের সঞ্চালনায় গণমিছিলে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু প্রমুখ অংশ নেন। গণমিছিলে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ছাড়াও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক লোক অংশ নেন। এছাড়া গণমিছিলে নৌকা পাগল কর্মী-সমর্থকরাও অংশ নিয়ে নৌকা মার্কার স্লোগান দেন। এর আগের জামালপুর জিলা স্কুল মাঠে নির্বাচনী জনসভার আয়োজন করা হয়।

বিকেল সাড়ে ৩টার দিকে ময়মনসিংহ বিভাগের জামালপুর ও শেরপুর জেলা, ঢাকা বিভাগের কিশোরগঞ্জ ও নরসিংদী জেলা এবং চট্টগ্রাম বিভাগের চাঁদপুর ও বান্দরবান জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালে যুক্ত হয়ে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালে যুক্ত হয়ে জামালপুর জেলার ৫টি আসনের সংসদীয় আসনের নৌকা প্রতীকের এমপি প্রার্থীদেরকে সকলের সাথে পরিচয় করিয়ে দেন এবং নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। এসময় জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন/ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments