Thursday, May 9, 2024
HomeScrollingমাকে আটকে রেখে মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

মাকে আটকে রেখে মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ঘরে ঢুকে মাকে আটকে রেখে মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ওই মেয়ের মা বাদী হয়ে মামলা করেছেন। পরে বিকালে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে গত শুক্রবার রাত ১টার দিকে উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক নিশ্চিত করেছেন।

মামলায় অভিযুক্তরা হলেন— উপজেলার শখেরগাঁও কাজীপাড়া এলাকার আশিক, ছোরহাব, টেকপাড়া এলাকার হিমেল, এনামুল ও সুজন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই নারীর স্বামী প্রবাসী। তাই তিনি সন্তান নিয়ে মায়ের বাড়িতে থাকেন। স্থানীয় বাজারে আসা-যাওয়ার পথে অভিযুক্তরা তাকে উত্ত্যক্ত করত ও কুপ্রস্তাব দিত। শুক্রবার রাতে বাড়িতে ঢুকে মাকে মারধর ও মুখ বেঁধে পাশের ঘরে আটকে রেখে ওই নারীকে আশিক ও এনামুল ধর্ষণ করে। এ সময় অন্য সহযোগীরা ওই নারীর মাকেও যৌন নিপীড়ন করে। মোবাইলে মেয়ের নগ্ন ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ারও হুমকি দেয় তারা। শনিবার সকালে ধর্ষণের শিকার নারী বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। এখন সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি এমদাদুল হক বলেন, ভুক্তভোগী মেয়ের মা বাদী হয়ে মামলা করেছেন। রোববার বিকেলে অভিযান চালিয়ে ছোরহাবকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments