Monday, May 20, 2024
HomeScrollingকালকিনিতে আইভি রহমানের স্বরণে স্বরণসভা ও দোয়া মাহফিল

কালকিনিতে আইভি রহমানের স্বরণে স্বরণসভা ও দোয়া মাহফিল

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে নারীনেত্রী ও আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমানের ১৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে কালকিনি উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুবমহিলা লীগের আয়োজনে উপজেলার মুক্তমঞ্চে আইভি রহমানের স্বরণে স্বরণসভার আয়োজন করা হয়।

কালকিনি উপজেলা যুবমহিলা আওয়ামী লীগের সভাপতি রাশিদা বেগমের সভাপতিত্বে ও পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডলি রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান মিয়া এমপি।

এ সময় উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চায়না খানম,উপজেলা আওয়ামী লীগের সদস্য এ্যাডভোকেট শারমিন জাহান হেলেনা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সরদার নিজামুল হকসহ অনেকে।

এ সময় ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাসবিরোধী মিছিলের শান্তি সমাবেশে বর্বরোচিত গ্রেনেড হামলায় আইভি রহমান গুরুতর আহত হয়। পরে সম্মিলিত সামরিক হাসপাতালে চার দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লরে ২৪ আগস্ট আইভি রহমান মারা যান। তার রুহের মাগফেরাত কামনায় স্বরণে স্বরণসভা ও দোয়া মোনাজাত করা হয়।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments