Saturday, May 18, 2024
HomeScrollingরিয়াল ছাড়ছি, এটা কীভাবে খেলোয়াড়দের বলতে পারি: জিদান

রিয়াল ছাড়ছি, এটা কীভাবে খেলোয়াড়দের বলতে পারি: জিদান

জিনেদিন জিদান। ছবি: এএফপি

জিনেদিন জিদান রিয়াল মাদ্রিদ ছাড়তে চান বলে খবর প্রকাশ হয়েছে। স্পেনের সংবাদমাধ্যমে খবর, ফরাসি কিংবদন্তি নাকি খেলোয়াড়দেরও জানিয়ে দিয়েছেন বিষয়টি। তবে রবিবার আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলে জয়ের পর জিদান বিষয়টি অস্বীকার করেছেন।

ম্যাচের পর সংবাদ সম্মেলনে প্রশ্ন করা হলে জিদান বলেন, ‘আমি রিয়াল ছাড়ছি, এটা কীভাবে খেলোয়াড়দের বলতে পারি? আমরা এখন শিরোপার জন্য সবকিছু দিচ্ছি।… ক্লাবের বাইরের লোকেরা যা খুশি তা বলতে পারে। তবে আমি কখনোই খেলোয়াড়দের এটা বলব না।’

বিলবাওয়ের বিপক্ষে জয়ে লা লিগার শিরোপার রেসে টিকে রয়েছে রিয়াল। শীর্ষে থাকা আতলেতিকোর চেয়ে যারা দুই পয়েন্ট পিছিয়ে রয়েছে। এখন শেষ রাউন্ডে নিষ্পত্তি হবে শিরোপা।

শেষ রাউন্ডে আতলেতিকো হারলে বা ড্র করলে, আর রিয়াল নিজেদের ম্যাচে জিতলে শিরোপা পাবে লস ব্লাঙ্কোসরাই। দলের এমন গুরুত্বপূর্ণ সময়ের কথা উল্লেখ করে জিদান বলেন, ‘আমরা শুধু আমার ভবিষ্যতের কথাই বলতে পারি না। মৌসুমের শেষ ম্যাচটা তার চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ।’

যোগ করেন, ‘মৌসুম শেষ হলেই আমরা দেখব কি ঘটছে। তবে এখন আমরা শুধু আমাদের শেষ ম্যাচ নিয়েই ভাবতে চাই।’

৪৮ বছর বয়সী জিদান দ্বিতীয় মেয়াদে রিয়ালের ডাগআউট সামলাচ্ছেন। ২০১৬-১৮ পর্যন্ত প্রথম মেয়াদের দায়িত্বে তিনি টানা তিনটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments