Saturday, April 20, 2024
HomeScrollingজামালপুরে বিএনপির ৫০ নেতা-কর্মী আটক

জামালপুরে বিএনপির ৫০ নেতা-কর্মী আটক

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর।

গত দুইদিনে জেলার সাত উপজেলা থেকে বিএনপি’র ৫০জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। নাশকতার অভিযোগে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

আটককৃতরা হলেন- জামালপুর জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাইন উদ্দিন বাবুল, যুববিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা কৃষকদলের আহবায়ক মাজেদুল ইসলাম সাত্তারসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের ৫০জন নেতাকর্মী।

এদের মধ্যে জামালপুর সদর থানায় ১৬জন, মেলান্দহ থানায় ৪জন, ইসলামপুর থানায় ৫জন, দেওয়ানগঞ্জ মডেল থানায় ৬জন, সরিষাবাড়ী থানায় ৭জন, বকশীগঞ্জ থানায় ৯জন ও মাদারগঞ্জ মডেল থানায় ৩ জন।

এ প্রসঙ্গে বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন বলেন, বিএনপি’র পূর্ব ঘোষিত কর্মসূচিকে ঘিরে জামালপুরে গ্রেফতার অভিযান শুরু করেছে পুলিশ।

২০ মে কেন্দ্র ঘোষিত জ্বালানী তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং নিরপেক্ষ সরকার অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে জামালপুরে জেলা বিএনপি আয়োজিত সমাবেশকে ঘিরে এই গ্রেফতার অভিযান করা হচ্ছে বলে তিনি অভিযোগ করেন। তিনি এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি করেন।

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহ্ওয়াজ জানান, নাশকতার অভিযোগে বিএনপির নেতাকর্মীদের আটক করা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এমএইচএম /LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments