1. sarifhafiz48@gmail.com : livenewsdesk desk : livenewsdesk desk
  2. mehedihasan.mhs078@gmail.com : Arif Molla : Arif Molla
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. livenewsbd24@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
করোনা নিষেধাজ্ঞা বাড়াল সিঙ্গাপুর - Livenews24
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দিনাজপুরে শীমের বাম্পার ফলন কালকিনিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু মাদারীপুরে অনুসন্ধানী সাংবাদিকতা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত দিনাজপুরে অধিগ্রহণকৃত জমি মূল ক্ষতিগ্রস্থদের নিকট ফিরিয়ে দেয়ার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি খালেদা জিয়ার মুক্তির দাবিতে জামালপুরে যুবদলের বিক্ষোভ মেলান্দহের কুলিয়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলমের নির্বাচনী প্রচারণায় বাঁধার অভিযোগ জামালপুরে এইচএসসি পরীক্ষাথীদের টিকাদান শুরু জামালপুরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক দলের দোয়া দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজিত সেমিনার অনুষ্ঠিত জামালপুরে আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৯৪তম শাখার উদ্বোধন দ্বিতীয় বারের মত বাঁশগাড়ীর চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন পরিবেশ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (যুগ্ম সচিব) মোঃ হুমায়ুন কবীরের সাথে বিরামপুর প্রেসক্লাবের সাংবাদিকের সৌজন্যে সাক্ষাত দিনাজপুরে অবিলম্বে কিছু এলাকায় সাইল্যান্ড জোন করা হবে:যুগ্ম সচিব হুমায়ুন কবীর কালকিনি সাবেক সেনা সদস্যের বাড়ী থেকে ২১টি ককটেল উদ্ধার আমার বাব দাদার কবর এখানে”আমরা এই জমিতেই থাকতে চাই”

করোনা নিষেধাজ্ঞা বাড়াল সিঙ্গাপুর

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৩১ শেয়ার এবং সংবাদটি পড়েছেন।

অনলাইন ডেস্ক।।

করোনা মহামারিকালে বুধবার সর্বোচ্চ ১৮ জন মৃত্যুর পর আরও এক মাস বিধিনিষেধ বাড়িয়েছে নগররাষ্ট্র সিঙ্গাপুর।দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে বৃহস্পতিবার সিএনএন জানায়, পরিস্থিতি বিবেচনা করে চলমান নিষেধাজ্ঞা ২১ নভেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।

বুধবার দেশটিতে ৩ হাজার ৮৬২ জন কভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে। যাদের মধ্যে ৬৩০ সংক্রমণ অভিবাসী শ্রমিকদের ডরমিটরির সঙ্গে যুক্ত। বাকি সংক্রমণ ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়, দুর্ভাগ্যজনকভাবে স্বাস্থ্যসেবা ব্যবস্থার ক্রমাগত চাপ স্থিতিশীল হতে আরও সময় লাগবে।

আরও জানানো হয়, হাসপাতালগুলোকে দীর্ঘস্থায়ী ও বেশি রোগীর চাপ নেওয়ার জন্য প্রস্তুত করা হয়েছিল। বর্তমানে হাসপাতালগুলোকে শক্তিশালী করার জন্য যা যা দরকার তা করা হচ্ছে।

তবে সিঙ্গাপুরে কভিড-১৯ টাস্কফোর্সের কো-চেয়ার লরেন্স ওয়াং বুধবার বলেন, স্বাস্থ্যকর্মীরা ‘টানা কাজ করছে ও ক্লান্ত’। বর্তমানে স্বাস্থ্যসেবা খাত ঝুঁকির মধ্যে রয়েছে।

এর আগে জুনে সিঙ্গাপুর জানিয়েছিল, তারা জিরো-কভিড কৌশল ত্যাগ করে ভাইরাসের সঙ্গে বসবাসের নতুন পরিকল্পনা করছে। উচ্চ টিকার হারের কারণে এ সিদ্ধান্ত নেয়, যা ছিল বিশ্বের মধ্যে শীর্ষে।

স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, অক্টোবরের শুরুতে জনসংখ্যার ১৯.৮৪ ভাগ পুরোপুরি টিকা নিয়েছে ও ৮৫ ভাগ পেয়েছে প্রথম ডোজ।

এর আগে সেপ্টেম্বরের শেষ দিকে ডেল্টার দাপটে বিধিনিষেধ শিথিল করার সিদ্ধান্ত থেকে সরে আসরে হয় সিঙ্গাপুরকে।

করোনায় সিঙ্গাপুরে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ১ লাখ ৫৮ হাজার ৫৮৭ জন ও মারা গেছে ২৬৪ জন।

আপনার পছন্দের লিংকের মাধ্যমে সংবাদটি শেয়ার করুন, আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ দেখুন
© All rights reserved © 2021
Design & Development By : JM IT SOLUTION