Thursday, March 28, 2024
HomeScrollingআমাকে নয় আওয়ামীলীগকে ভোট দিবেন এবং বাঁশগাড়ীতে আওয়ামীলীগকে জয়যুক্ত করেন-আব্দুল্লাহ্ আল মামুন

আমাকে নয় আওয়ামীলীগকে ভোট দিবেন এবং বাঁশগাড়ীতে আওয়ামীলীগকে জয়যুক্ত করেন-আব্দুল্লাহ্ আল মামুন

বাঁশগাড়ী ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর প্রচারণা শুরু

মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নে প্রচারনা শুরু করেছেন নৌকার মনোনয়ন প্রাপ্ত প্রার্থী মাদারীপুর জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন (ভিপি মামুন)।

বৃহস্পতিবার বিকেলে কয়েক হাজার ভোটারের অংশগ্রহণে সমাবেশের মধ্য দিয়ে নির্বাচনী এলাকায় আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেন।

এর আগে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নেন আবদুল্লাহ্ আল মামুন। এ সময় সড়‌কের দুই পা‌শে শত শত জনতা স্বাগত জানায় ও ফু‌লের মালা দি‌য়ে বরণ করে নেয়। পরে ইউনিয়ন দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে সভা শেষে পূজা মণ্ডপগুলো পরিদর্শন করেন।

আব্দুল্লাহ্ আল মামুন বক্তব্যে বলেন, আপনারা আমাকে নয় আওয়ামীলীগকে ভোট দিবেন এবং বাঁশগাড়ীতে আওয়ামীলীগকে জয়যুক্ত করেন।আমি আপনাদের পাশে সবসময় ছিলাম ও থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন, বাঁশগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহে আলম শিকদার, সাধারণ সম্পাদক মজিবর রহমান খান, কেরানীগঞ্জ মডেল থানা মৎস্যজীবী লীগের সভাপতি আবু আলেম মোল্লা ও বাঁশগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী সহ ইউনিয়নের নৌকার সর্মথক বৃন্দ।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments