Monday, April 29, 2024
Homeঅপরাধমাদারীপুরে প্রতিপক্ষের হামলায় ৩জন আহতের মামলায় একজন গ্রেফতার

মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় ৩জন আহতের মামলায় একজন গ্রেফতার

বিশেষ প্রতিবেদক, মাদারীপুর।।

মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৩জন আহতের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সদর উপজেলার খোঁয়াজপুর থেকে শনিবার সন্ধ্যায় জিয়া বয়াতী নামে ওই ব্যক্তিকে আটক করা হয়। হামলায় আহতের ঘটনায় একজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার খোয়াজপুরে হাজী দলিল উদ্দিনের সাথে একই এলাকার জিয়া বয়াতীর সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে শুক্রবার বিকেলে হাজী দৌলাল উদ্দিনের ছেলে মাহমুদ শরীফের উপর হামলা চালায় জিয়া ও তার সমর্থকরা। এতে বাঁধা দিতে গেলে মাহমুদ, সুজন বেপারী ও তার মা তাজিয়া বেগম আহত হন। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় মাহমুদ শরীফকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সদর মডেল থানায় ৮জনকে আসামী করে মামলা দায়ের করা হয়।

আহত মাহমুদ শরীফের ভাগিনা মো. রিয়াদ জানান, আমার মামার উপর তারা অতর্কিত হামলা চালিয়েছে। এ ঘটনার সুষ্টু বিচার দাবী করছি।

খোঁয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী জানান, এই জমি নিয়ে উভয়পক্ষের সাথে একাধিকবার সালিশীতেও বসা হয়েছিল। কিন্তু কোন সমাধানে আসতে পারিনি। তবে, জিয়া বয়াতী দলবল নিয়ে অতর্কিত হামলা চালিয়ে। এ ঘটনায় হাজী দলিল উদ্দিনের পরিবারের কয়েকজন আহতও হয়েছে। এদিকে জিয়া বয়াতীর পরিবারের সাথে যোগাযোগ করেও কোন বক্তব্য পাওয়া যায়নি।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, হামলার ঘটনায় মামলা হয়েছে। একজন গ্রেফতার হয়েছে, বাকিদের ধরতে পুলিশ কাজ করছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments