Thursday, May 9, 2024
HomeScrollingকাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত, প্রতিবাদে মহাসড়ক অবরোধ

কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত, প্রতিবাদে মহাসড়ক অবরোধ

 

শেখ মোঃ ইমরান,গোপালগঞ্জ।।

গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় মো. রানা শেখ (১২) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় মোঃ কালাম মোল্লা(৬৫) নামে আরো এক জন গুরুতর আহত হয়েছে।

শনিবার (২৩ মার্চ) সন্ধ্যা ৫টা ৩০মিনিটের সময় উপজেলাধীন ঢাকা-খুলনা মহাসড়কের মাজড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এর প্রতিবাদে স্থানীয়রা প্রায় আধাঘন্টা ঢাকা-খুলনা মহাসড়কটি অবরুদ্ধ করে রাখেন।

নিহত রানা শেখ উপজেলার নীচু মাজড়া গ্রামের মোঃ ফারুক শেখের ছেলে ও আহত মোঃ কালাম মোল্লা(৬৫) একই গ্রামের মোঃ আব্দুল হক মোল্লার ছেলে।

স্থানীয়রা জানান, সন্ধ্যা সাড়ে ৫টার দিকে রানা শেখ ও মোঃ কালাম মোল্লা তাদের বাসা থেকে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে আসলে গোপালগঞ্জ থেকে ছেড়ে আশা দ্রুতগতির ঢাকাগামী ঢাকা মেট্রো- ঠ – ১৩-৪২১৬ ডাবল ক্যাবিন পিক-আপ নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দিয়ে মহাসড়কের খাদে পড়ে যায়। এতে রানা ঘটনা স্থলেই নিহত হন এবং মোঃ কালাম মোল্লা গুরুতর আহত হন। এতে স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে ঢাকা-খুলনা প্রায় আধাঘন্টা অবরোধ করে রাখেন।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ জিল্লুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ দুর্ঘটনায় স্থানীয়রা ঢাকা-খুলনা মহাসড়কটি প্রায় আধাঘন্টা অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে কাশিয়ানী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে মহাসড়কের যানচলাচল সাভাবিক করেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments