Monday, May 20, 2024
HomeScrollingজামালপুরে গৃহবধুকে গালে ছেকা দেয়ার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

জামালপুরে গৃহবধুকে গালে ছেকা দেয়ার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

মাহমুদুল হাসান মুক্তা,জামালপুর।।

জামালপুরে গৃহবধু পুষ্প বেগমকে (৩০) ভাজাকাঠি পুড়িয়ে গালে ছেকা দিয়ে মুখ জলছে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে আরেক প্রতিবেশীর বিরুদ্ধে। বুধবার দুপুরে শহরের পশ্চিম ফুলবাড়ীয়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে স্থানীয় মাতাব্বররা মীমাংসার আশ্বাস দিয়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে বলে জানান স্থানীয়রা। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই গৃহবধু জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে।

জানা যায়, গুরুতর আহত পুষ্প বেগম পশ্চিম ফুলবাড়ীয়া এলাকায় একটি ভাড়াটিয়া বাসায় বসবাস করেন। তার স্বামী ময়েন উদ্দিন একজন হোটেল শ্রমিক।

পুষ্প বেগম সাংবাদিকদের অভিযোগ করে বলেন, প্রতিবেশী শামীম কসাইয়ের স্ত্রী সুমি বেগম বুধবার দুপুরে আমাকে বাড়ী থেকে ডেকে নিয়ে তার বাড়ীতে নিয়ে যান। এসময় অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে গ্যাসের চুলায় ভাজাকাঠি গরম করে আমার গালে ছেকা দেয় এবং মারধর করে। আমার ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আমাকে উদ্ধার করে।

তিনি আরও জানান, সুমি বেগম সন্দেহ করেন তার স্বামীর সাথে আমার সম্পর্ক রয়েছে এবং তার স্বামীর সাথে মোবাইল ফোনে কথা বলারও অভিযোগ আনে। কিন্তু আমি কোন মোবাইল ফোনই ব্যবহার করি না এবং শামীম কসাইয়ের সাথে আমার কোন যোগাযোগ নেই। এ নিয়ে স্থানীয় মাতাব্বর ও ওয়ার্ড কাউন্সিলর আগামী রবিবার বসে মীমাংসা করে দিবে বলে আমাদের আশ^াস দেন। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

অভিযোগ প্রসঙ্গে সুমি বেগমের স্বামী শামীম কসাই বলেন, ঘটনাটি আমি শুনেছি। আমার বাবা অসুস্থ থাকায় তখন আমি বাসায় ছিলাম না। তবে এই ঘটনায় স্থানীয় মাতাব্বর ও ওয়ার্ড কাউন্সিলর বসে মীমাংসা করে দিবে বলে দায়িত্ব নিয়েছে। পুষ্প বেগমের সাথে কোন সম্পর্ক আছে কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমার সাথে ওনার কোন সম্পর্ক নেই। তাকে প্রতিবেশী হিসেবেই আমি চিনি।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলী আজাদ মোল্লা জানান, গৃহবধুকে ভাজাকাঠি দিয়ে ছেকা দেওয়ার ঘটনা শুনেছি। আমাকে মীমাংসার কথা বলা হয়েছিল।

এ প্রসঙ্গে হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্কের সভাপতি জাহাঙ্গীর সেলিম বলেন, এভাবে একজন মানুষের মুখ জলছে দেয়ার মত কাজ কেউ করতে পারে না। এটা একটি আইন বিরোধী কাজ এবং মানবাধীকার লঙ্ঘন। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments