Monday, May 20, 2024
HomeScrolling২য় শ্রেণির শিক্ষার্থীকে মারধরে পা ভেঙ্গে দেয়ার অভিযোগ

২য় শ্রেণির শিক্ষার্থীকে মারধরে পা ভেঙ্গে দেয়ার অভিযোগ

আমিরুল ইসলাম কবিরঃ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৬নং বেতকাপা ইউনিয়নের রায়তী নড়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী আল আমিন (৯) কে মারধরে পা ভেঙ্গে দিলো অভিভাবক সদস্য নুরুন্নবী (৪০)..!

https://fb.watch/mUnVhUEAh9/?mibextid=Nif5oz

সরেজমিনে প্রকাশ,ওই বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী ও রায়তী নড়াইল গ্রামের ভ্যানচালক গোলাম কাদের এর শিশু ছেলে আল আমিন (৯),শ্রেণি রোল ১৮ এবং একই গ্রামের স্কুল সংলগ্ন বাড়ীর বদ মেজাজী প্রকৃতির নুরুন্নবীর ওই বিদ্যালয়ে একই শ্রেণিতে পড়ুয়া কন্যা নুসরাত এর সাথে গত ৪ সেপ্টেম্বর খেলা ধূলা করার সময় কাজিয়া হয়। আর বিষয়টি তাৎক্ষণিক স্কুল সংলগ্ন নিজ বাড়িতে নুসরাত তার বাবাকে জানায়। আর এতে ক্ষিপ্ত হয়ে নুরুন্নবী স্কুলে এসে বিকাল ৪টার দিকে শিক্ষার্থী আল আমিন (৯) কে টেনে হেঁচড়ে মারধর করে গলা ধরে শূন্যে তুলে বাইরের বারান্দায় পাকা মেঝেতে আছাড় দেয়। এতে ওই শিশুর ডান পায়ের হাঁটুর মালাই ভেঙ্গে যায়। শিশুটির আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসার আগেই অবস্থা বেগতিক দেখে বদ মেজাজী অভিভাবক নুরুন্নবী দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

https://fb.watch/mUorty_ihp/?mibextid=Nif5oz

বিষয়টি ভুক্তভোগী আহত শিক্ষার্থীর দরিদ্র পিতা ভ্যান চালক পিতা গোলাম কাদের প্রতিবেশী ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলাম সরকার শামীমকে জানালে তিনি প্রথমে শিশুটিকে আগে চিকিৎসার ব্যবস্থা করতে বলেন। পরে এসএমসির সভাপতির সাথে আলোচনা করে বৃহস্পতিবার সকাল ১০ টায় বিষয়টি সমাধানে এক বৈঠক আহবান করেছেন বলে প্রধান শিক্ষক এ প্রতিবেদককে জানিয়েছেন।https://fb.watch/mUoAti7Put/?mibextid=Nif5oz

তবে বিষয়টি নিয়ে এলাকাবাসী সহ অভিভাবকদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।।

 

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments