Monday, May 6, 2024
HomeScrollingকালকিনির ওসির নাম্বার ক্লোন করে দুই মেয়র প্রার্থীকে ফোন।। থানায় সাধারন ডাইরি

কালকিনির ওসির নাম্বার ক্লোন করে দুই মেয়র প্রার্থীকে ফোন।। থানায় সাধারন ডাইরি

স্টাফ রিপোর্টার-মাদারীপুর।।
মাদারীপুরের কালকিনির ওসির মোবাইল নাম্বার ক্লোন করে আওয়ামীলীগ ও স্বতন্ত্রপ্রার্থীর ব্যাক্তিগত মোবাইলে নাম্বারে ফোন করে নির্বাচনে সুবিধা দেয়ার কথা বলেছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিশ্চিত করেন কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বলেন এ বিষয়ে থানায় সাধারন ডাইরি করা হয়েছে।
জানা য়ায়, বুধবার দুপুরে মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচনে দুই জনপ্রিয় মেয়র প্রার্থী নৌকার প্রতীকের বিএম হানিফ ও নিখোজ হয়ে ফিরে আসা স্বতন্ত্র প্রার্থী মশিউর রহমান সবুজের কাছে ওসির নাম্বার থেকে কল করা হয় । নির্বাচনে বিজয়ী করে দেয়ার জন্য কাজ করবে বলে আশ^াস দেয়া হয় কল করে । তার জন্য যোগাযোগ করতে বলা হয় । বিষয়টি বুঝতে পেরে নৌকার প্রার্থীর ওসির পারসোনাল নাম্বারে কল করে নিশ্চিত হয়েছে মোবাইল নাম্বার ক্লোন করা হয়েছে । অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী মশিউর রহমান সবুজের ক্লোন করে কল করা ব্যক্তির কন্ঠস্বর শুনে সন্দেহ হলে তাকে সামনা সামনি কথা বলতে অনুরোধ জানালে কল কেটে দেয় । তবে বিদ্রোহী মেয়র প্রার্থী সোহেল রানা মিঠুসহঅন্য কোন মেয়র বা কাউন্সিলর প্রার্থীর পক্ষ থেকে এমন কোন অভিযোগ এখনো পাওয়া যায়নি । এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে বলে জানিয়েছেন কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন মৃধা ।
এ বিষয়ে জানতে চাইলে নৌকা প্রতীক প্রার্থী এস এম হানিফ বলেন,দুপুরে ওসির নাম্বার থেকে আমার মোবাইলে একটি কল আসে ।কল করে বলে নির্বাচনে আপানার পক্ষে কাজ করবো তার জন্য আপনি নির্বাহী ম্যাজিট্রেটের সাথে কথা বলেন। বিষয়টি আমার কাছে সন্দেহ হলে আমি ওসি সাহেবের পার্সোনাল নাম্বারে কল করে কথা বলে শিওর হয়েছি যে কলটি ওসি সাহেব করেনি । পরে আরেকটি কল আসে ইন্টারন্যাশনাল কোড নাম্বার থেকে । আমি তাকে বলছি সামনা সামনি আসতে । তবে আমি কোন আর্থিক লেনদেন করিনি ।
নিখোজ হয়ে ফিরে আসা স্বতন্ত্র প্রার্থী মশিউর রহমান সবুজ বলেন,আমার কাছে কল আসে। কল করে আমাকে বলে আপনি কি মেয়র হতে চান ? তখন আমি বলি আল্লার হুকুম থাকলে আমি এমনিতেই মেয়র হবো । পরে বলে আপনাকে পাঁচ হাজার ভোট বেশি পাইয়ে দেব । আমি বলছি দশ হাজারও তো আমি এমনি বেশি পেতে পারি । ঐ লোকের কন্ঠস্বর শুনে বুঝতে পারি কিছু একটা হয়েছে । তার পরে আমি তাকে বলি আপনার প্রয়োজন হলে সামনা সামনি এসে কথা বলেন ।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন মৃধা বলেন, আমার মোবাইল নাম্বার থেকে দুই মেয়র প্রার্থীর কাছে কল করা হয়েছে বলে দুজনেই জানিয়েছে। অন্য কোন প্রার্থীর থেকে এমন অভিযোগ পাইনি ।তাই আমি থানায় একটি সাধারণ ডায়েরী করেছি ।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো.আব্দুল হান্নান জানান, কালকিনি ওসির নাম্বার ক্লোন হওয়ার বিষয়ে আমাদের জানিয়েছে। সে থানায় জিডি ও করেছে । আমরা চেষ্টা করছি তদন্ত করে অপরাধীদের বের করতে ।

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments