Tuesday, March 5, 2024
HomeScrollingপলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত শিশু মাহমুদ,পরিদর্শনে পুলিশ সুপার

পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত শিশু মাহমুদ,পরিদর্শনে পুলিশ সুপার

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা।।

গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের দক্ষিণ বন্দর সরকার পাম্পের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে শিশু মাহমুদ (১২) মায়ের সঙ্গে রাস্তা পারাপারের জন্য অপেক্ষায় ছিলো ৷ আকস্মিক মায়ের অজান্তে দৌড় দিয়ে রাস্তা পার হওয়ার সময় অপর দিক থেকে আসা বগুড়া-ট ১১-১৬৫৩ রাইন মন্ডল এন্টারপ্রাইজ নামে একটি সিমেন্ট বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশু মাহমুদ’র মৃত্যু হয়।

দূর্ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার সময় ৷ এ সময় রংপুর- বগুড়া মহাসড়কে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায় ৷ পরবর্তীতে শিশুটির মরদেহ উদ্ধার করে নিয়ে যায় পরিবারের সদস্যরা ।

এঘটনায় ঘাতক ট্রাকটি আটক করে স্থানীয়রা ৷ উত্তেজিত জনতা গাড়ী ভাংচুরের চেষ্টা করলে পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাক ও চালককে আটক করে পুলিশী হেফাজতে নেয়। এরপর ঘটনাস্থলে পলাশবাড়ী থানা পুলিশ উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।

পৌর কাউন্সিলর মতিয়ার রহমান জানান, নিহত শিশু মাহমুদ পলাশবাড়ী পৌর শহরের নুনিয়াগাড়ী গ্রামের ট্রাক্টর চালক রবিউল ইসলাম ও গৃহিনী মাহমুদা বেগম দম্পতির পুত্র সন্তান। এ বিষয়ে পলাশবাড়ী থানা অফিসার ইনর্চাজ আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে থানা পুলিশ। মানবিক পুলিশ সুপার কামাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে নিহত শিশুর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ৷

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments