Saturday, April 27, 2024
HomeScrollingকক্সবাজার শহরে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ২

কক্সবাজার শহরে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ২

কক্সবাজার শহরের রুমালিয়ারছরা সিকদার বাজার এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কক্সবাজার শহরের টেকপাড়া এলাকার মুজিবুল ইসলামের ছেলে মোহাম্মদ সাহেদ (২৮) ও বাঁচা মিয়া ঘোনা এলাকার নুরুল আলম ছেলে রায়হানুল ইসলাম (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, কক্সবাজার শহরের রুমালিয়ারছরা সিকদার বাজার পাহাড়ি এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় রায়হান এবং আশু আলী গ্রুপে দীর্ঘদিন বিরোধ রয়েছে। সোমবার সন্ধ্যায় রায়হান গ্রুপের ১৫/২০ সন্ত্রাসী সিকদার বাজারে আসলে আশু আলী গ্রুপের সন্ত্রাসীদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষে সংঘর্ষ ও পরে ব্যাপক গোলাগুলি শুরু হয়। এতে দুজন নিহত হন। খবর পেয়ে কক্সবাজার সদর থানার একদল পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানিয়েছেন, সংঘর্ষ ও গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, সংঘর্ষে নিহতদের একজন রায়হান গ্রুপের প্রধান রায়হান অপরজনের নাম সাহেদ বলে জানা গেছে। এ ছাড়া গোলাগুলির ঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ হাসান নামে একজনের অবস্থা আশংকাজনক। নিহত দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সন্ত্রাসীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments