Friday, March 29, 2024
HomeScrollingবিশেষ ব্যবস্থায় জামালপুরের ৪ হলে ‘গলুই’

বিশেষ ব্যবস্থায় জামালপুরের ৪ হলে ‘গলুই’

অনলাইন ডেস্ক।

সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’ মুক্তি পাচ্ছে এবারের ঈদে। এস এ হক অলিক পরিচালিত এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও পূজা চেরি। এ ছবির শুটিং হয়েছে জামালপুরের বিভিন্ন লোকেশনে। শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন জামালপুরের মাদারগঞ্জ উপজেলার এক গৃহবধূ। অবশেষেই সেই গৃহবধূসহ পুরো পরিবার শাকিব খানের সঙ্গে দেখা করতে পেরেছিলেন।

জামালপুর জেলায় কেবলমাত্র একটি সিনেমা হল রয়েছে। সেটি মেলান্দহ উপজেলার আশা সিনেমা হল। সেখানে দেখা যাবে ‘গলুই’। এছাড়াও আরও তিনটি নতুন হলে ছবিটি বিশেষ উপায়ে দর্শককে দেখানোর উদ্যোগ নিয়েছেন নির্মাতা এস এ হক অলিক। ঈদের দিন থেকে জামালপুর সদরের শিল্পকলা নতুন অডিটোরিয়াম ভবন (শীতাতপ নিয়ন্ত্রিত), জামালপুরের ইসলামপুরে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম (শীতাতপ নিয়ন্ত্রিত), জামালপুরের মাদারগঞ্জে নুরুন্নাহার মাল্টিপারপাস অডিটোরিয়াম (শীততাপ নিয়ন্ত্রিত) – এ ‘গলুই’ ছবি দেখা যাবে।

এস এ হক অলিক বলেন, ‘আমরা ছবিটির জন্য খুব ভালো সাড়া পাচ্ছি। এরই মধ্যে অগ্রিম টিকিটও বিক্রি শুরু হয়েছে। আমরা জামালপুরবাসীদের ছবিটি দেখাতে চাই। তাই একটি পুরোনো হলের পাশাপাশি আরও তিনটি হলের ব্যবস্থা করা হয়েছে। আশা করছি ঈদে সবার প্রিয় সিনেমা হবে ‘গলুই’।’

সরকারি অনুদানে ‘গলুই’ প্রযোজনা করেছেন খোরশেদ আলম খসরু। সিনেমাটিতে শাকিব খানের নায়িকা পূজা চেরী। এতে আরও অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments