Thursday, December 7, 2023
HomeScrollingছড়িয়ে পড়ল অডিও রেকর্ড, তাপস-বুবলী প্রসঙ্গ ফের আলোচনায়

ছড়িয়ে পড়ল অডিও রেকর্ড, তাপস-বুবলী প্রসঙ্গ ফের আলোচনায়

কদিন আগেই গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট আসে— যেখানে দাবি করা হয় তাপস ও বুবলীর সম্পর্কের কথা। তবে তার রেশ কেটে তখনই যায়, যখন দাবি করা হয় মুন্নীর অ্যাকাউন্ট হ্যাকড হয়েছিল।

কিন্তু শুক্রবার (১০ নভেম্বর) রাতে নতুন করে ছড়িয়ে পড়ল একটি কথোপকথনের অডিও রেকর্ড। এতে মুন্নীর কণ্ঠে শোনা যায়— সেদিন ফেসবুক অ্যাকাউন্ট হয়নি। পারিবারিকভাবে সেটেল্ড করার পর মুন্নীকে ‘ফেসবুক হ্যাকড হয়েছে’ উল্লেখ করে পোস্ট দিতে বলা হয়েছিল।

কথোপকথনের অপর প্রান্তে ছিলেন অপু বিশ্বাস, কেননা মুন্নীর কণ্ঠ থেকে একাধিকবার অপু নামটি শোনা যায়। অপুর কণ্ঠ কেটে দেওয়া হলেও একেবারে আড়াল করা যায়নি। বেশ কয়েকবার তার কণ্ঠ শোনা গেছে। ধারণা করা হচ্ছে— মুন্নী ও অপুর একটি একান্ত কথোপকথন ছিল এটি। যার মাধ্যমে ফের তাপস ও বুবলীর প্রসঙ্গ সামনে চলে এলো।

মুন্নীর কণ্ঠ দাবি করা ওই অডিওতে তাপস ও বুবলীর সম্পর্কের বিষয়টি একাধিকবার শোনা গেছে। এও বলা হয়েছে, ‘বুবলী একটা ডেঞ্জারাস মেয়ে। সে শাকিবের ক্যারিয়ার ধ্বংস করতে তাপসকে বেছে নিয়েছে।’ রাতের প্রারম্ভে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে অডিও রেকর্ডটি ফাঁস হলেও মধ্যরাতে ফেসবুক ও ইউটিউবে তা ছড়িয়ে পড়ে। ফলে চাপা পড়া মুন্নী, তাপস ও বুবলী প্রসঙ্গ নতুন করে গুঞ্জনের জন্ম দিয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments