1. sarifhafiz48@gmail.com : livenewsdesk desk : livenewsdesk desk
  2. mehedihasan.mhs078@gmail.com : Arif Molla : Arif Molla
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. livenewsbd24@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
কোটালীপাড়ার কষ্টি পাথরসহ আটক ৬ - Livenews24
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুরের শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন দুর্নীতির বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার আহ্বান… জামালপুরে দুদকের তদন্ত কমিশনার যে প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছি সেটা বাস্তবায়ন করতে চাই: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করতে চাইঃ আইসিটি প্রতিমন্ত্রী মারা গেলেন শীর্ষ পর্যায়ে ফুটবল-ক্রিকেট খেলা একমাত্র স্কটিশ ঈদে তৌসিফ-কেয়া পায়েলের ‘ঝালফ্রাই’ হজে গিয়ে দশ বাংলাদেশির মৃত্যু সৌদি পৌঁছেছেন ৫০ হাজার ২১৮ হজযাত্রী করোনায় আরও ৫ মৃত্যু, শনাক্ত ১৮৯৭ মায়ের ‘না’, সবার মতামত শুনে সিদ্ধান্ত নেবেন ফাইয়াজের বাবা পানি বাড়ছে পদ্মা-যমুনায় সৌদি আরবে হাজিদের নিরাপত্তায় নারী সেনা ২০তম বার্ষিক সম্মেলনে কালকিনি প্রেসক্লাবের কমিটি- সভাপতি দুলাল, সা.সম্পাদক হাকিম মাদারীপুরে গরীব ও অসহায়দের মধ্যে চেক বিতরণ ইউনূস সেন্টারের বিবৃতি ‘শাক দিয়ে মাছ ঢাকা’: তথ্যমন্ত্রী

কোটালীপাড়ার কষ্টি পাথরসহ আটক ৬

  • প্রকাশিত : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১৩০ শেয়ার এবং সংবাদটি পড়েছেন।
গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া হতে মূল্যবান কষ্টি পাথরসহ  চোরাচালান কারবারী এবং দালাল চক্রের ৬ সদস্য আটক
এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ও প্রতœত্বাত্তিক সম্পদ চোরাচালান কারবারীদের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‌্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত অভিযান দেশব্যাপী সমাদৃত। র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে তথ্য পায় যে, একদল চোরাচালান কারবারী এবং দালাল চক্র মূল্যবান কষ্টি পাথর ক্রয়-বিক্রয় এবং দালালীর মাধ্যমে দেশের বিভিন্ন স্থানের সাধারণ মানুষের সহিত প্রতারণা করিয়া লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করিয়া আসিতেছে।  এ প্রেক্ষিতে তাদেরকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করতে তৎপরতা শুরু করে।
এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে অদ্য ১৬ জুন ২০২১খ্রিঃ তারিখ ১৭.৫০ ঘটিকার সময় গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানাধীন কলাবাড়ী সাকিনস্থ জনৈক পিযুষ বাড়ৈ(৫০), পিতাঃ প্রেমচাঁদ বাড়ৈ, এর বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ১। পিযুষ বাড়ৈ(৫০), পিতাঃ প্রেমচাঁদ বাড়ৈ, মাতাঃ মৃত নির্মলা বাড়ৈ, সাং- কলাবাড়ি( ওয়ার্ড নং-০২), ২। গোবিন্দ কর্মকার(২৭), পিতাঃ গৌরাঙ্গ কর্মকার, মাতাঃ গৌরি কর্মকার, সাং-উনসিয়া ৩। মহাদেব গাইন(২৪), পিতাঃ অমল গাইন, মাতাঃ ¯েœহ গাইন, সাং-বুরুয়া (গাইনবাড়ি, ওয়ার্ড নং-০৬), সর্ব থানাঃ কোটালীপাড়া, জেলাঃ গোপালগঞ্জ, ৪। প্রশান্ত কুমার মোড়ল@কিত্তনীয়া(৬০), পিতাঃ মৃত দেবেন্দ্রনাথ মোড়ল, মাতাঃ পুষ্প রানী মোড়ল, সাং-আমগ্রাম (ওয়ার্ড নং-০৮), ৫। কাশী বালা(৩৭), পিতাঃ গৌরাঙ্গ বালা, মাতাঃ বিচ্ছাদী বালা, সাং-আমগ্রাম(ওয়ার্ড নং-০৯) , উভয় থানাঃ রাজৈর, এবং ৬। মোঃ নান্নু মোল্লা(৪৫), পিতাঃ মৃত মোমিন উদ্দিন মোল্লা, মাতাঃ হাজেরা বিবি, সাং-কোলচরী স্বস্থাল,(ওয়ার্ড নং-০১), থানাঃ কালকিনি, সর্ব জেলাঃ মাদারীপুরগণকে মূল্যবান কষ্টি পাথর ক্রয় বিক্রয়কৃত অবস্থায় হাতে নাতে আটক করা হয়। এসময় আটকৃত চোরকারবারী এবং দালালদের নিকট হতে ০১টি কষ্টি পাথর যার ওজন ৪ কেজি ৭৮০ গ্রাম ও ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০৮টি মোবাইল এবং ১০টি সীমকার্ড উদ্ধার করা হয় এবং ক্রয় বিক্রয়কৃত নগদ ৩৮,০০০/- (আটত্রিশ হাজার) টাকা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদেরকে এবং স্থানীয় লোকজনদের জিজ্ঞাসাবাদে  জানা যায় যে আসামীরা চোরাকারবারী, দালাল, ঠক, প্রতারক, বাটপার ও ধূর্ত প্রকৃতির। ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে, এসকল মূল্যবান কষ্টি পাথর চোরাচালানের উদ্দেশ্যে দেশের বাহিরে পাচারের চেষ্টা করছিল এবং দেশের বিভিন্ন স্থানের সাধারন মানুষের সহিত প্রতারণার নামে দালালি করিয়া দালাল চক্র লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করিয়া আসিতেছে। ধৃত আসামীগণকে উদ্ধারকৃত মূল্যবান কষ্টি পাথর ও অন্যান্য আলামতসহ গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানায় হস্তান্তর পক্রিয়া চলমান রয়েছে।
র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আপনার পছন্দের লিংকের মাধ্যমে সংবাদটি শেয়ার করুন, আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ দেখুন
© All rights reserved © 2021
Design & Development By : JM IT SOLUTION