Thursday, May 9, 2024
HomeScrollingঅনুসন্ধান মূলক সাংবাদিকতা দেশরুপান্তরকে গ্রহণযোগ্যতা বাড়িয়েছে

অনুসন্ধান মূলক সাংবাদিকতা দেশরুপান্তরকে গ্রহণযোগ্যতা বাড়িয়েছে

হাফিজুল শরিফ, মাদারীপুর।।
অনুসন্ধান মূলক সাংবাদিকতা দেশ রুপান্তরকে গ্রহণযোগ্যতা বাড়িয়েছে। মাদারীপুরে দেশরূপান্তর পত্রিকার পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মাদারীপুর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মো. কামরুল আহসান।

কামরুল আহসান আরও বলেন, দেশরূপান্তর শুধু যে অনুসন্ধানী নিউজ করে তা কিন্তু তারা দেশের উন্নয়নে অগ্রগতি ও অগ্রযাত্রা নিয়ে সংবাদ প্রকাশ করে তাই তাদের স্থান অন্যান্যদের থেকে আলাদা।


অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার আলাউল হাসান বলেন, দেশে এতো এতো পত্রিকা তাদের মধ্যে থেকে দেশরূপান্তর নিজেদের স্থান করে নিয়েছে। দেশের শীর্ষ স্থানীয় পত্রিকার মধ্যে একটি। দেশরূপান্তর আমাদের পুলিশ প্রশাসন নিয়ে নিউজ করার আমাদের অনেক সুবিধা হয়েছে। দেশরূপান্তর যেমন সরকার ও প্রশাসনের উন্নয়নে সংবাদ প্রকাশ করে তেমনি তথ্য বহুল অনুসন্ধানী প্রতিবেদনে করে দেশের জনগণের গ্রহণযোগ্যতা পেয়েছে। দায়িত্বশীলদের পত্রিকা, আসলেই দায়িত্ব নিয়েই কাজ করেন তারা।
জেলা তথ্য অফিসার বেনজির আহমেদ বলেন, বাংলাদেশ সরকারের ভিশন ২০৪১ বাংলাদেশকে উন্নত বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলা সেই লক্ষ্যকে বাস্তবায়নে দেশরূপান্তর অগ্রণী ভূমিকা রাখবে এই আসা করি। এছাড়া পত্রিকাটি তথ্যবহুল সংবাদ প্রকাশ করায় এর গ্রহনযোগ্যতা আরো বাড়িয়েছে। আজ সকালে মাদারীপুর প্রেসক্লাবের হল রুমে দেশরূপান্তর পত্রিকার পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় দেশরূপান্তর পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি মেহেদী হাসান সোহাগ এর সভাপতিত্বে ও আজকালের খবর পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি আরিফুর রহমানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন মাদারীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনির হোসেন বিলাস, চ্যানেল টুয়েন্টিফোর টিভির স্টাফ রিপোর্টার সাগর হোসেন তামিম, মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি আঞ্জুমান জুলিয়া, মাদারীপুর প্রেসক্লাবের সদস্য ও মাদারীপুরে কর্মরত সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টর সঞ্জয় কর্মকার অভিজিৎ, মাদারীপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাই টিভির জেলা প্রতিনিধি মাসুদুর রহমান সরদার , মাদারীপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, মাদারীপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও মোহনা টিভি জেলা প্রতিনিধি মো. আরিফুর রহমান, প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম নয়ন, মানবজমিন পত্রিকার প্রতিনিধি মহিবুল হাসান লিমন, সাংবাদিক সাবরিন জেরিন, ঢাকা মেইল ও দিন পরিবর্তন পত্রিকার সংবাদদাতা এমদাদুল হক মিলন, বাংলা টিভির সাংবাদিক এসএম তানভীর, গণমুক্তি পত্রিকার জেলা প্রতিনিধি মোহাম্মদ মামুন, সাংবাদিক কামাল, যায়যায়দিন পত্রিকার রাজৈর উপজেলা প্রতিনিধি আকাশ আহম্মেদ সোহেল, সময় টিভির চিত্র সাংবাদিক শাহাদাত হোসেন, বিটিভির চিত্র সাংবাদিক হাফিজুল শরিফ , বাংলাভিশন টিভির চিত্র সাংবাদিক আতিক হাসানসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।
প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত সকলে দেশরূপান্তর পত্রিকার উত্তর উত্তর সাফল্য কামনাসহ শুভেচ্ছা ও শুভকামনা জানান।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments