Wednesday, May 8, 2024
HomeScrollingকাশিয়ানীতে নৌকা প্রার্থীর গণসংযোগ ও পথসভা

কাশিয়ানীতে নৌকা প্রার্থীর গণসংযোগ ও পথসভা

শেখ মোঃ ইমরান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে “নৌকা মার্কায়” ভোট চেয়ে মিছিল ও পথসভা করেছেন গোপালগঞ্জ-১(মুকসুদপুর-কাশিয়ানী) আসনের বারংবার আ’লীগের মনোনীত প্রার্থী লে. কর্নেল ফারুক খান।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে বাথানডাঙ্গা বাজারের পথসভা অনুষ্ঠিত হয়। এই পথসভায়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কার্যনির্বাহী সদস্য,ঢাকা মহানগর উত্তর ও মহেশপুর ৯নং ওয়ার্ড আ’লীগের দপ্তর সম্পাদক ময়নুল ইসলাম ফরহাদ রাজুর নেতৃত্বে কুড়ামারী গ্রাম এবং কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের অর্থ-বিষয়াক সম্পাদক মোঃ কায়ুম শেখের নেতৃত্বে সাহেবেচর গ্রাম থেকে বিশাল দুটি মিছিল যোগ হয়।

মহেশপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুসারেফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের মনোনীত প্রার্থী লে.কর্নেল মোঃ ফারুক খান বলেন, আওয়ামী লীগ দেশের উন্নয়ন কিভাবে করতে হয় সেটা জানে।

স্বাধীনতা যেমন আওয়ামী লীগের কাছে নিরাপদ, উন্নয়নও আওয়ামী লীগের কাছে নিরাপদ। তার প্রমান গত পনেরটি বছরে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেলএ প্রতিষ্ঠিত হয়েছেন।

তিনি আজকে সারা বিশ্বে রাজনীতিবিদদের প্রতিকৃতি হিসেব গণ্য হয়েছেন। এটা আমাদের আওয়ামী লীগ তথা বাংলাদেশের গৌরবের বিষয়।

আমাদের গৌরব ধরে রাখতে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর আগামী দিনে এই এলাকার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করা হবে ইনশাআল্লাহ। গ্রামকে শহরে রূপান্তরিত করার অঙ্গিকার জননেত্রী শেখ হাসিনার। তাই আগামীদিনে গোপালগঞ্জ-১(মুকসুদপুর-কাশিয়ানী) প্রত্যেকটি গ্রামকে শহরে রূপান্তরিত করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, মহেশপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পদক লুৎফার রহমান,মহেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লুথু মিয়া, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য গিয়াস উদ্দিন, মহেশপুর ইউনিয়ন আ’লীগের কৃষি বিষয়ক সম্পদক লিচান শেখ,প্রচার সম্পাদক ফিরোজ শেখ,শহিদুল শেখ,মাহামুদুল হাসান,কামাল,শহিদ,গোলামরব্বানি সহ প্রমূখ।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments