Sunday, May 19, 2024
HomeScrollingকাশিয়ানীতে পূর্ব-শত্রুতার জেরে পেট্রোল ঢেলে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন

কাশিয়ানীতে পূর্ব-শত্রুতার জেরে পেট্রোল ঢেলে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন

গোপালগঞ্জ সংবাদদাতা।। 

গোপালগঞ্জের কাশিয়ানীতে পূর্ব-শত্রুতার জেরে মোঃ কালাম মোল্যা(৩৪) নামে এক মুদি-ব্যবসায়ীর বসত ঘর সংযুক্ত ব্যবসা প্রতিষ্ঠানে রাতের আধারে পেট্রোল ঢেলে আগুন দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

১৪জুলাই শুক্রবার আনুমানিক রাত ২টা ৩০মিনিটের দিকে কাশিয়ানী উপজেলাধীন সাজাইল ইউনিয়নের ভাট্টাইধোবা গ্রামের তালুকদার পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। আগুন দেখে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন। ক্ষতিগ্রস্তদের অভিযোগ, পরিকল্পিতভাবেই তাদের ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগিয়েছে দুর্বৃত্তরা।

অভিযোগ সূত্রে গেছে, ব্যবসায়ী মোঃ কালাম মোল্যা ১৩জুলাই বৃহস্পতিবার রাত ১০টার সময় রাতের খাবার শেষ করে স্ব-পরিবারে দোকান সংযুক্ত নিজ ঘরে ঘুমি পড়েন। ১৪জুলাই শুক্রবার আনুমানিক রাত ২টা ৩০মিনিটের সময় মুদি ব্যবসায়ী মোঃ কালম মোল্যার ঘুম ভাঙ্গলে তার দোকানে আগুন দেখতে পায় এবং স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন। দোকানের মূল দরোজা সামনে পেট্রোলের গন্ধ ও বোতল দেখে বুঝতে পারেন যে, কে বা কাহারা শত্রুতা পূর্বক দোকানে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দিয়েছল।

মোঃ কালাম মোল্যা বলেন, প্রতিদিনের মতো ব্যবসায়ী কাজ শেষ করে ক্লান্ত শরীরে খাবার শেষে রাত ১০টার মধ্যেই ঘুমিয়ে পড়ি। আনুমানিক রাত ২টা ৩০মিনিটের সময় চড়চড় শব্দে ঘুম ভেঙ্গে গেলে শব্দ অনুসরণ করে ঘর থেকে দোকানে ঢুকি এবং আগুন দেখতে পাই। পরে চিৎকার দিলে সকলে মিলে এসে আগুন নেভাই। দোকানের মূল দরজা সংলগ্ন মালামাল প্লাষ্টিকের চেয়ার,দোকানের খাদ্য পন্য ইত্যাদি আগুনে পুড়ে গেছে। দোকানের ভিতরের আগুন নেভানোর পরে খেয়াল করি দোকানের মূল দরজার বাইরে থেকে আগুন ভিতরে ঢুকতেছে। ছোট ভাই মো: সামছুল হক মোল্যাকে দরজার তালা খুলে বাহিরে দেখতে বললে দরজার সামনে একটি পেট্রোলের অর্ধগলিত বোতল দেখতে পাই এবং বিভিন্ন স্থানে পেট্রোল ছড়িয়ে থাকতে দেখি। পরে বুঝতে পারি দূর্বত্তরা ইচ্ছাকৃত ভাবেই আমার দোকানে আগুন লাগিয়েছে। তখই আমরা কাশিয়ানী থানা পুলিশকে অবগত করি।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: ফিরোজ আলম মুঠোফোনে বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments