Sunday, April 28, 2024
HomeScrollingগরু চুরি করে পালাতে গিয়ে চোর নিহত, আরেক চোর আটক

গরু চুরি করে পালাতে গিয়ে চোর নিহত, আরেক চোর আটক

মাহমুদুল হাসান মুক্তা,জামালপুর।

জামালপুরের মাদারগঞ্জে গরু চুরি করে পালানোর সময় এলাকাবাসীর ধাওয়ায় পুকুরের পানিতে ডুবে মোশাররফ হোসেন (৪০) নামে এক চোর নিহত হয়েছে। উত্তেজিত জনতার কাছে আটক হয়ে গণধোলাইয়ের শিকার হয়েছে মুকুল মিয়া (৩১) নামে আরেক চোর। গণধোলাইয়ে গুরুতর আহত চোরকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুরির কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ আটক গরু চোরকে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

আটককৃত গরু চোর মুকুল মিয়া রাজশাহী জেলার তানোর উপজেলার জব্বার আলীর ছেলে। মৃত চোর মোশাররফ হোসেন (৪০) টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার বিনেন্দচী এলাকার অকুপ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে মাদারগঞ্জ উপজেলার মহিষ বাথান এলাকার মধ্যপাড়া গ্রামে মাসুদের বাড়ি ও মৃত ইস্কান্দারে বাড়িতে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় টের পায় এলাকাবাসী। পরে উত্তেজিত জনতা চোরদের ধাওয়া করে। এ সময় পালাতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মোশাররফ হোসেন নামে এক চোর ঘটনাস্থলেই মারা যায়। পরে ৯৯৯ এ কল দিয়ে চোরদের পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা।

পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় একজন ও নিহত এক চোরকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। আহত চোরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব হক বলেন, নিহতের চোরের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আটক চোরকে চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। চোরের ঘটনায় মামলা দায়ের হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হবে।

এমএইচএম /LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments