Monday, April 29, 2024
HomeScrollingসাবেক রেলমন্ত্রীকে আরও দুই দিন থাকতে হবে আইসিইউতে

সাবেক রেলমন্ত্রীকে আরও দুই দিন থাকতে হবে আইসিইউতে

অনলাইন ডেস্ক |

জ্বর-সর্দি, ডায়াবেটিসসহ বিভিন্ন শারীরিক জটিলতা নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে তাকে অন্তত আরও দুই দিন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) থাকতে হবে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

সোমবার (১৬ মে) বিকেলে স্কয়ার হাসপাতালের কাস্টমার ম্যানেজার জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক সর্দি-জ্বর নিয়ে গত সপ্তাহে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেই সঙ্গে ওনার ডায়াবেটিস বেড়ে গিয়েছিল। এ সময় চিকিৎসকদের পরামর্শে ওনাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতির দিকে।

জাহাঙ্গীর আলম বলেন, দুই দিন পর তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তরের কথা রয়েছে। আসলে এই মুহূর্তে তার বিশ্রাম প্রয়োজন। আমাদের ডায়াবেটিস এবং মেডিসিন স্পেশালিস্ট নিয়মিত তার তদারকি করছেন। তিনি আমাদের হাসপাতালের আইসিইউ কনসালটেন্ট ও মেডিসিন স্পেশালিস্ট ডা. রায়হান রাব্বানীর অধীনে ভর্তি রয়েছেন।

হাসপাতাল থেকে তিনি কবে ছাড়া পেতে পারেন, এমন প্রশ্নের জবাবে জাহাঙ্গীর আলম বলেন, তার শারীরিক অবস্থা যেহেতু ভালোর দিকে, চিকিৎসকের পরামর্শ মেনে হয়তো দ্রুতই হাসপাতাল থেকে ছাড়া পাবেন। তবে সেটি নির্ভর করছে চিকিৎসকদের ওপরই।

মুজিবুল হক কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসন থেকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য এবং বাংলাদেশ সরকারের সাবেক রেলপথমন্ত্রী।

১৯৯৬ সালে তিনি কুমিল্লা-১২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন এবং ১৯৯৮ থেকে ২০০১ সাল পর্যন্ত জাতীয় সংসদের হুইপ হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৪ সালের জানুয়ারি থেকে ২০১৯ সাল পর্যন্ত রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments