Saturday, May 4, 2024
HomeScrollingএই ষড়যন্ত্র তত্ত্বের মহামারীতে আক্রান্ত হয়ে বসে আছেন ওবায়দুল কাদের সাহেব: রিজভী

এই ষড়যন্ত্র তত্ত্বের মহামারীতে আক্রান্ত হয়ে বসে আছেন ওবায়দুল কাদের সাহেব: রিজভী

অনলাইন ডেস্ক।।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ষড়যন্ত্র তত্ত্বের মহামারীতে আক্রান্ত মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এই মহামারী থেকে ওবায়দুল কাদেরকে বাঁচানোর কোনো ওষুধ নেই।

প্রয়াত বিএনপি নেতা আ স ম হান্নান শাহর পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এক স্মরণসভায় তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, ‘একজন নেতা আছেন, তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি প্রতিদিনই বলেন ষড়যন্ত্র হচ্ছে, ষড়যন্ত্র হচ্ছে। এতদিন ছিল করোনার মহামারী, এখন ষড়যন্ত্র তত্ত্বের মহামারী। এই ষড়যন্ত্র তত্ত্বের মহামারীতে আক্রান্ত হয়ে বসে আছেন ওবায়দুল কাদের সাহেব।’

‘তারা এত অন্যায়-অবিচার করেছেন যে এখন এসব কথা বলে জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করতে চায়। এমন কোনো ওষুধ নাই এই মহামারী থেকে ওবায়দুল কাদের সাহেবকে বাঁচাবে’ যোগ করেন তিনি।

বিএনপি মুখপাত্র বলেন, ‘শেখ হাসিনা যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন, সেখানে আন্দোলন হয়েছে। তাই তিনি বলেছেন দেশের ভাবমূর্তি নষ্ট হয়েছে। দেশে যখন ভোট চুরি হয়, দুর্নীতি হয়, মা বোনরা ধর্ষণের শিকার হয়, তখন ভাবমূর্তি নষ্ট হয় না? প্রধানমন্ত্রী আপনার কি লজ্জা নেই? আপনি দিনের ভোট রাত্রে করেন!’

এ সময় রিজভী বলেন, হান্নান শাহ প্রমাণ করেছেন সত্য ও ন্যায়ের পক্ষে থাকলে অন্যায়কারীরা পরাজিত হয়। ফখরুদ্দিন-মঈন উদ্দীন পরাজিত হয়েছেন। আজকে হান্নান শাহ আমাদের মাঝে নেই, কিন্তু তিনি বিজয়ী হয়েছেন গণতন্ত্রের পক্ষে।

তিনি আরও বলেন, মঈন উদ্দীন-ফখরুদ্দিনের রেখে যাও কাজ, একনিষ্ঠভাবে এখন করছেন শেখ হাসিনা।

বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান ও আবদুস সালাম, বিএনপি নেতা রিয়াজুল হান্নান, সাংবাদিক নেতা রাশিদুল হক প্রমুখ।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments