Thursday, May 9, 2024
HomeScrollingপদ্মা সেতুর কোনো জায়গায় আঘাত হলে বাংলাদেশের মানুষের হৃদয়ে আঘাত হয়: নৌ...

পদ্মা সেতুর কোনো জায়গায় আঘাত হলে বাংলাদেশের মানুষের হৃদয়ে আঘাত হয়: নৌ প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক।।

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পদ্মা সেতুর কোনো জায়গায় আঘাত হলে বাংলাদেশের মানুষের হৃদয়ে আঘাত হয়।

তিনি বলেন, ‘যদিও এ ধরনের আঘাতে সেতুর তেমন কোনো ক্ষতি হওয়ার আশঙ্কা নাই, তারপরও মানুষের হৃদয়ে ক্ষত সৃষ্টি হচ্ছে। এতে আমরা বিব্রতবোধ করছি।’

পদ্মা সেতুর পিলারের সঙ্গে একের পর এক ফেরির ধাক্কা প্রসঙ্গে শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের শিমুলিয়াঘাটে সাংবাদিকদের এ সব কথা বলেন নৌ প্রতিমন্ত্রী।

এর আগে সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত বিআইডব্লিউটিসি’র জাহাজ বড়ালে চড়ে পদ্মা সেতুর এলাকা ও মাদারীপুরের মাঝিকান্দিঘাট ঘুরে দেখেন।

খালিদ মাহমুদ জানান, পদ্মা সেতুর পিলারের সঙ্গে আঘাতের ঘটনা যেন বারবার না ঘটে, সে বিষয়ে করণীয় নিয়ে উচ্চ পর্যায়ে একটি সভা হবে আজ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. মেজবাহউদ্দিন চৌধুরী, জাজিরা ক্যান্টনমেন্টের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কামরুল হাসান, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, বিআইডব্লিউটিসি’র চেয়ারম্যান সৈয়দ মো. তাজুল ইসলাম, বিআইডব্লিউটিসি’র পরিচালক (বাণিজ্য) এসএম আশিকুজ্জামান, মুন্সীগঞ্জের জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল প্রমুখ।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments