Sunday, April 28, 2024
HomeScrollingশাকিবের দেরি নিয়ে ‘অসত্য নিউজ’, অভিযোগ পরিচালকের

শাকিবের দেরি নিয়ে ‘অসত্য নিউজ’, অভিযোগ পরিচালকের

তপু খান বলেন, যারা নিউজ করেছেন তাদের প্রায় কেউই সেখানে ছিলেন না। আমার সাথে তারা কথাও বলেননি

শিডিউল ফাঁসানো নিয়ে শাকিব খানের বিরুদ্ধে অভিযোগ নতুন নয়। এমনকি বিভিন্ন অনুষ্ঠানে দেরি এসে বারবার সমালোচিত হয়েছেন তিনি। মঙ্গলবার ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার মহরতে এ নায়কের ‘দুই ঘণ্টা দেরি করে আসা নিয়ে’ সংবাদ প্রকাশ করেছে কয়েকটি নিউজ পোর্টাল। তাদের দিকে ‘অসত্য নিউজ’ প্রকাশের অভিযোগ এনেছেন পরিচালক নির্মাতা তপু খান।

বুধবার সকালে এ বিষয়ে ফেইসবুকে দীর্ঘ পোস্ট দেন নির্মাতা। এটাও জানান, যারা শাকিবের দেরির খবর প্রকাশ করেছেন তাদের বেশির ভাগই অনুষ্ঠানে ছিলেন না বা সংশ্লিষ্টদের সঙ্গে এ বিষয়ে কথা বলেননি।

তিনি লেখেন, “প্রথম দিনে শাকিব খান ভাইয়া কল টাইমের আগেই শুটিং সেটে এসেছিলেন। আমরাই স্বাস্থ্যবিধি সুনিশ্চিত করার জন্য সময়মতো শুরু করতে পারিনি। তাছাড়া আজকে (মঙ্গলবার) শহরে মাত্রাতিরিক্ত যানজটের কারণে কলাকুশলীদের বিলম্ব উপস্থিতির কারণেই আমাদের দেরি হয়েছে! শাকিব ভাইয়া মেকাপরুমে বসে আমাদের জন্য অপেক্ষা করেছেন। এতে আমাদেরই খারাপ লেগেছে এবং মুগ্ধ হয়েছি তার ধৈর্যশীলতা দেখে।”

এরপরই সংবাদ প্রকাশ নিয়ে বলেন, “কিন্তু সামান্য তিল বিষয়টি তাল বানিয়ে বেশ কয়েকটি অনলাইন পোর্টালের সাংবাদিক ভাইয়েরা গুজবের ওপর ভিত্তি করে ভুলবশত অসত্য নিউজ করেছেন। যারা নিউজ করেছেন তাদের প্রায় কেউই সেখানে ছিলেন না। আমার সাথে তারা কথাও বলেননি। এমনকি আমার প্রযোজনা সংস্থার সাথে কোনো রকম যোগাযোগ করেননি।”

তপু বলেন, “সম্মানের জায়গা থেকে বলছি— কাটতি বাড়ানোর আশায় এবং গুজবের ওপর ভিত্তি করে ভিত্তিহীন নিউজ প্রকাশ করে সাংবাদিকতাকে প্রশ্নবিদ্ধ করবেন না। যারা পরিচালক বা প্রযোজনা সংস্থার সাথে কোনো রকম যোগাযোগ না করে খবর প্রকাশ করেছেন তাদেরকে অনুরোধ করছি দয়া করে খবর প্রকাশের পূর্বে পরিচালক বা প্রযোজনা সংস্থার কাছ থেকে সঠিক সংবাদ নিয়ে খবর প্রকাশ করবেন।”

এ ছবির মাধ্যমে প্রায় দেড় বছর পর জুটি হয়ে অভিনয় করছেন শাকিব খান ও শবনম বুবলি। মঙ্গলবার মহরতের পর তারা দৃশ্যায়নে অংশ নেন।

শুটিং প্রসঙ্গেও শাকিব-বন্দনায় মাতেন তপু, “শাকিব খান ভাইয়া আমাদের সাথে রাত পৌনে ১২টা পর্যন্ত টানা পূর্ণ সহযোগিতা দিয়ে শুটিং করেছেন। বরং আমাদের একটু দেরি হয়েছে তাকে শুটিং শেষ করে ছাড়তে। এই আন্তরিক সহযোগিতার জন্য আমরা শাকিব ভাইয়ের কাছে কৃতজ্ঞ যে শিডিউলকৃত কর্মঘন্টার বাইরে যে তিনি তার মূল্যবান অতিরিক্ত কর্মঘন্টা আমাদেরকে সময় দিয়েছেন।”

শাকিবের প্রশংসা করে আরও বলেন, “শুনেছি সে সুউচ্চ কঠিন পাহাড়, কিন্তু দেখলাম তিনি এক বিশাল সমুদ্র সমান হৃদয়ের অধিকারী।”

৩০ দিন শুটিংয়ে শেষ হবে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘লিডার: আমিই বাংলাদেশ’। সবকিছু পরিকল্পনা মতো চললে মুক্তি পাবে ঈদুল আজহায়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments