Friday, April 26, 2024
HomeScrollingপূর্ব শত্রুতার জেরে হত্যা চেষ্টার অভিযোগ

পূর্ব শত্রুতার জেরে হত্যা চেষ্টার অভিযোগ

মোঃ তাওহীদ কবির

গাজীপুরের টঙ্গীতে পূর্ব শত্রুতার জেরে এক গৃহবধূর উপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে টঙ্গীর টিএন্ডটি বাজার এলাকায় এই ঘটনা ঘটে। গৃহবধূ মুক্তা মনিকে আহত অবস্থায় শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী মুক্তা মনি জানায়, তার সৎ ছেলে ইয়াছিন, মেয়ে জেসমিন ও সৎ দেবর আহাদুজ্জান আহাদ সহ ১০-১২ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্র ও লাঠিসোটা নিয়ে হঠাৎ করেই আমার বাসায় ঢুকে। এ সময় তারা আমাকে এলোপাথাড়ি মারধর করতে থাকলে তাদের বলি যে আমাকে মেরোনা। পরে তারা আমাকে শ্লীলতাহানিও করে।

তারপরও সন্ত্রাসীরা আমার কথায় কর্ণপাত না করে আমাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। তারা আমাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় আমাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক মোঃ অহিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এবিষয়ে ভুক্তভোগীর দেবর আহাম্মেদ আলী বলেন, আমার ভাবিকে ওনারা এমন ভাবে মেরেছে যে ওনার বাঁচার কোনো কথা ছিলোনা। তার পা ভেঙ্গে ফেলছে। ভাবিকে বেধর মারার ফলে তিনি অজ্ঞান হয়ে যায়। মুক্তা মনি মারা গেছে ভেবে তাৎক্ষণিক সন্ত্রাসীরা পালিয়ে যায়। আমরা এর সুষ্ঠু বিচার দাবি করি।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments