Friday, April 26, 2024
Homeঅপরাধকেরাণীগঞ্জ ও ডেমরা এলাকায় র‌্যাব- ১০ পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

কেরাণীগঞ্জ ও ডেমরা এলাকায় র‌্যাব- ১০ পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

ঢাকার কেরাণীগঞ্জ ও ডেমরা এলাকায় র‌্যাব- ১০ এর পৃথক অভিযানে গাঁজা, বিয়ার, বিদেশী মদ ও ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গত ১৬/০৩/২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৫.১০ ও ১৯.২৫ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন কালিন্দী কলেজ রোড ও একই থানাধীন মধ্য চড়াইল এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৪৮ ক্যান বিয়ার, ০২ বোতল বিদেশী মদ ও ২৮০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ জাহাঙ্গীর আলম (৬০) ও ১। আবু কলম (৬০) বলে জানা যায়। এসময় তাদের নিকট ০২টি মোবাইল ফোন ও নগদ- ১২২০/-টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ১৯.১০ ঘটিকায় র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার ডেমরা থানাধীন ডগাইর পূর্ব পাড়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ হাসান (২৩) ও ২। মোঃ নুরে আলম সরকার (৩৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট ০৩টি মোবাইল ফোন ও নগদ- ৭০০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ কেরাণীগঞ্জ ও ডেমরাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments