Saturday, April 27, 2024
Homeসারাদেশরাজশাহী বিভাগইউনিস্যাব রাজশাহী বিভাগের কমিটি ঘোষণা

ইউনিস্যাব রাজশাহী বিভাগের কমিটি ঘোষণা

মেহেদী হাসান মুন্না, রাবি সংবাদদাতা:

জাতিসংঘ যুব ও ছাত্র সংঘ বাংলাদেশ (ইউনিস্যাব) রাজশাহী বিভাগ এর ৩৯ সদস্য বিশিষ্ট বার্ষিক কার্য-নির্বাহী কমিটি ২০২০ ঘোষণা করা হয়েছে। ফয়সাল হাসান হাসিবকে(নাহিদ) আঞ্চলিক সম্পাদক এবং কিশোর কুমার ঘোষকে সহকারী আঞ্চলিক সম্পাদক নির্বাচিত করে ইউনিস্যাব রাজশাহী বিভাগের কমিটি ঘোষণা করা হয়েছে।

বিশ্বব্যাপী করোনা পরিস্থিতির কারণে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে বিশ্ববিদ্যালয়ে ক্লাস ও পরীক্ষা কার্যক্রম বন্ধ থাকা অবস্থায় অনলাইন বিজ্ঞপ্তির মাধ্যমে এবারের কমিটি ঘোষনা করা হয়েছে। অন্যান্য বারের মত অনুষ্ঠান আয়োজন করে স্বেচ্ছাসেবীদের বিগত বছরের অভিজ্ঞতা বিনিময়, আবেগ ও খুনসুটির গল্প, ভালবাসার শ্রদ্ধার্ঘ্য অর্পণ অংশটুকু এবার ছিলোনা।

ইউনিস্যাব রাজশাহী বিভাগের নব-নির্বাচিত কো-অর্ডিনেটরগণ হলেন ইনতিশার কবীর (অ্যাডমিনিস্ট্রেশন), মুজাহিদ এমদাদ (ব্র‍্যান্ডিং অ্যান্ড ডকুমেন্টেশন), জয় বড়ুয়া (লজিস্টিক্স অ্যান্ড সাপোর্ট), তাকবীর গাজী (রিসোর্স প্ল্যানিং এন্ড ডেভলপমেন্ট), তাফহিম আহমেদ (মিডিয়া অ্যান্ড এক্সর্টানাল অ্যাফেয়ার্স), দিব্যেন্দু বিশ্বাস (রেজিওনাল মডেল ইউনাইটেড নেশনস ডেভলপমেন্ট), কামনা আখতার ও ফাহমিদা নাসরিন আশা (কালচারাল কো-অপারেশন্স)।
কো কো-অর্ডিনেটরগণ হলেন শান্ত কুমার ও মহিবুল হক সাফাত (অ্যাডমিনিস্ট্রেশন), তানজিল আহসান, সাব্বির আহমেদ ও কাজি সালমান ইসলাম (ব্র‍্যান্ডিং অ্যান্ড ডকুমেন্টেশন), মো: আবুল হাসনাত, অপূর্ব কর্মকার ও আল মামুন (লজিস্টিক্স অ্যান্ড সাপোর্ট), সুমাইয়া ইসলাম ও তানজিম মুহতাদী (রিসোর্স প্ল্যানিং এন্ড ডেভলপমেন্ট), আমিনুল ইসলাম রাহাত ও এ কে এম জাহিদুল হক (মিডিয়া অ্যান্ড এক্সর্টানাল অ্যাফেয়ার্স), নাজমিন আক্তার সুমনা ও মো: ইয়াসিন আরাফাত (রেজিওনাল মডেল ইউনাইটেড নেশনস ডেভলপমেন্ট), বাপ্পী চন্দ্র দাস ও শারমিন কবির (কালচারাল কো-অপারেশন্স)।
অন্যান্য কার্যনির্বাহী সদস্যরা হলেন- মো: মেহারাব হোসেইন রাকিব, আজওয়াদ আমিন তাকি, আব্দুল জাব্বার, মেহেদী হাসান, মেহেদী হাসান(২), রবিউল হাসান পাভেল। এছাড়াও সম্মানিত সদস্যগণ হলেন- মো: সাকিব হোসেইন, সিজদা সিনহা ছোঁয়া, জান্নাতুল মাওয়া পিজিওন, নিশা খান মেরিন, হাসিব জাওয়াদ, মো: হাসিবুল হাসান ও তায়েফ সাঈদ।

“স্বেচ্ছাসেবী কার্যক্রমের মাধ্যমে নেতৃত্বের বিকাশ” এই স্লোগান বাংলাদেশের তৃণমূল পর্যায়ের জনসাধারণের মধ্যে জাতিসংঘের মূলনীতি, উদ্দেশ্য প্রভৃতি সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি, ব্যক্তিক দক্ষতা উন্নয়নের জন্য বিভিন্ন কর্মশালা আয়োজন , পরিবেশ রক্ষায় পরামর্শমূলক কার্যকরী আলোচনা সভা, সুবিধা বঞ্চিত শিশুদের ঈদ উৎসব, দেশের বিভিন্ন ক্রান্তিকালে সহায়তামূলক কর্মসূচি, বাৎসরিক শীতবস্ত্র বিতরণ, ছায়া জাতিসংঘ সম্মেলন এবং জাতিসংঘের অগ্রগতিতে তরুণদের ভূমিকা এবং নেতৃত্বের বিকাশ নিয়ে কাজ করে যাচ্ছে জাতিসংঘ যুব ও ছাত্র সংঘ বাংলাদেশ (ইউনিস্যাব) রাজশাহী বিভাগ।
করোনাকালীন সময়ে সংগঠনের মূল কার্যক্রমের কিয়দংশ বিভিন্ন সমন্বয়ক ও স্বেচ্ছাসেবীগণ নিজ উদ্যোগে নিজ এলাকায় বিভিন্ন কর্মসূচি পরিচালনা করছেন বলে জানা যায়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments