Friday, April 26, 2024
HomeScrollingসফল আ‌য়োজ‌নে চ্যাম্পিয়ন ডাসার প্রেসক্লাব

সফল আ‌য়োজ‌নে চ্যাম্পিয়ন ডাসার প্রেসক্লাব

চ্যাম্পিয়ন ডাসার প্রেসক্লাব রানার্সআপ মৈত্রী মিডিয়া সেন্টার

মেহেদী হাসান সোহাগ-লাইভনিউজ ডেস্ক ।।
মাদারীপুর সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টার এর আয়োজনে বুধবার বিকালে দুটি দল ফাইনাল খেলায় অংশগ্রহন করে ডাসার প্রেসক্লাব ২-০ গোলে মৈত্রী মিডিয়াকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ডাসার প্রেসক্লাব এবং রানার্সআপ হয় মাদারীপুুর সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টার। এসময় মৈত্রী মিডিয়ার সভাপতি মো. মাহাবুর রহমান বাদলের সভাপতিত্বে চ্যাম্পিয়ন দলকে বিজয়ী ট্রফি তুলেন মাদারীপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. আজাহারুল ইসলাম। এসময়ে সেরা গোলদান ও টুনার্মেন্টে সেরা পারফমেন্স অর্জনসহ খেলোয়াড়দের কাপ এবং মেডেল দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. ওবাইদুর রহমান খান, মাদারীপুর পৌরসভার পৌর মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খান, সাংবাদিক কল্যান সমিতি সভাপতি গোলাম মাওলা আকন্দ। মাদারীপুর জেলার ৫টি উপজেলার শতাধিক সাংবাদিক বৃন্দ।

মৈত্রী মিডিয়ার আয়োজনে খেলা উপকমিটি আহবায়ক ও মৈত্রী মিডিয়া সিনিয়র যুগ্ম সাধারণ মেহেদী হাসান, সদস্য সচিব ও সাংগঠনিক সম্পাদক মহিবুল আহসান লিমনসহ সদস্য এবং মৈত্রী মিডিয়া কমিটির নেতৃবৃন্দসহ সার্বিক দায়িত্বে ছিলেন মৈত্রী মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এস এম আরাফাত হাসান।

এসময় অতিথিরা আনন্দের সাথে জানান, এরকম আয়োজন আমরা চাই, আগামীতে এরকম আয়োজনে আমারা সকল সাংবাদিকদের সহযোগীতা করবো। তাছাড়া আমরা চাই সাংবাদিকরা যেমনি মানুষের সুখে দুঃখে পাশে থাকে তেমনি খেলাধুলার আয়োজনে তাদের পাশে থাকবে এমনটাই প্রত্যাশা আমাদের।
মাদারীপুর জেলার ৫টি উপজেলার সাংবাদিকদের নিয়ে ৮টি দলে বিভক্ত হয়ে মাদারীপুর জেলা সাংবাদিক গোল্ডকাপ টুর্নামেন্ট-২০২১ খেলা শুরু হয়। গত শুক্রবার (১০সেপ্টেম্বর) বিকালে মাদারীপুর আচমত আলী খান স্টোডিয়ামের টার্ফ মাঠে এই খেলার শুভ উদ্বোধন করেন সাবেক নৌপরিবহন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments