Friday, April 26, 2024
HomeScrollingমাদারীপুরের সাংবাদিক শাহজাহান খান পেলেন বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড

মাদারীপুরের সাংবাদিক শাহজাহান খান পেলেন বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড

মাদারীপুর প্রতিনিধি।।

দীর্ঘ ৫২ বছর মফস্বল সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ পেয়েছেন মাদারীপুরের প্রবীণ সাংবাদিক মো. শাহজাহান খান। সোমবার (৩০ মে) সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আনুষ্ঠানিকভাবে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিক শাহজাহান খানের হাতে ক্রেস্ট, এক লাখ টাকা ও সন্মাননা সনদ তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ চৌধুরী।

সাংবাদিক শাহজাহান খান মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি এবং দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি। এছাড়া তিনি স্থানীয় দৈনিক সুবর্ণগ্রাম পত্রিকার প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

পুরস্কার প্রাপ্তির পরে সাংবাদিক শাহজাহান খান বলেন, এটি একটা বিরল অনুভূতি। কারণ ৫২ বছর ধরে সাংবাদিকতা পেশায় আছি। দু-একটি ছোট সন্মাননা পেলেও এবারই বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ডের মতো বড় প্লাটফর্মে পুরস্কার পেয়ে আমি সত্যিই ভাষাহীন।

তিনি আরো বলেন, আমি গর্ব করে বলতে পারবো ৫২ বছরের সাংবাদিকতা জীবনে আমি বসুন্ধরা অ্যাওয়ার্ডের মতো একটি অ্যাওয়ার্ড পেয়েছি। মফস্বল সাংবাদিকদের এভাবে মূল্যায়ন করার জন্য আমি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানসহ সংশ্লিষ্ট সবার প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আজ ৫২ বছরের অবহেলিত জীবনে আমার মনে হচ্ছে সব পরিশ্রমই বৃথা যায়নি। আমি মূল্যায়ন পেয়েছি। এজন্য আমি খুব খুশী।

প্রসঙ্গত, বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে অনুসন্ধানী সাংবাদিকতার জন্য ১১জন এবং ৬৪ জেলা থেকে ৬৪ জন গুণী সাংবাদিককে সন্মাননা দেওয়া হয়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments