Saturday, April 27, 2024
Homeজামালপুরজামালপুরে জেলা বিএনপির ঈদ সামগ্রী বিতরণ

জামালপুরে জেলা বিএনপির ঈদ সামগ্রী বিতরণ

জামালপুর সংবাদদাতা।। 

পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে ৩৫০ জন অসহায় ব্যক্তিদের ঈদ সামগ্রী দিয়েছে জামালপুর জেলা বিএনপি। মঙ্গলবার সকালে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।
এ সময় ৩৫০ জন অসহায় ব্যক্তিদের মাঝে চাল, সেমাই, চিনি, তেল ও দুধ বিতরণ করেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।
ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, পৌর বিএনপির সিনিয়র যুগ্মআহবায়ক মাইন উদ্দিন বাবুল, সদস্য সচিব শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সোবহান, সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, জেলা যুবদলের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক হাসান সরোয়ার মঞ্জুসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিএনপিনেতা অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন অভিযোগ করে বলেন, মহামারী করোনার মধ্যেও সরকারী দলের নেতাকর্মীরা জনগনের নামে টাকা-পয়সা লুটপাট করে খাচ্ছে। তারা জনগণের পাশে না থেকে লুটপাটে ব্যস্ত হয়ে পড়েছে। তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রায় ১৪ বছর ধরে ক্ষমতার বাইরে রয়েছে। কিন্তু তারপরও বিভিন্ন দুর্যোগ সময়ে বিএনপির নেতাকর্মীরা জনগণের পাশে ছিলেন এখনও রয়েছেন। তিনি আগামী দিনে সরকার পতনের আন্দোলনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments