Saturday, April 13, 2024
HomeScrollingলেখক সংসদ রংপুরের সাপ্তাহিক সাহিত্য আসর

লেখক সংসদ রংপুরের সাপ্তাহিক সাহিত্য আসর

আমিরুল ইসলাম কবির।।

শনিবার ৪ঠা নভেম্বর ২৩ ইং লেখক সংসদ রংপুর এর ৮১৩ তম সাপ্তাহিক সাহিত্য আসর সংগঠনের সভাপতি আবুল কাশেম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সাহিত্য আসরে শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সাধারণ সম্পাদক এম এ ফাত্তাহ।

সংগঠনের অর্থ সম্পাদক মোহাম্মদ অহিদুল ইসলামের সঞ্চালনায় কবিতা পাঠ করেন সংগঠনের উপদেষ্টা শেখর সন্ধানীর কবি রেজাউল করিম মুকুল। সংগঠনের সহ-সভাপতি (অবসরপ্রাপ্ত) অধ্যাপক মো. শহিদুল ইসলাম,কবি লেখক ও সংগঠনের অর্থ সম্পাদক মো. অহিদুল ইসলাম,সংগঠনের অন্যতম সদস্য বহুমাত্রিক লেখক,টইটই সাহিত্য পত্রিকার প্রধান সম্পাদক মোহাম্মদ আজহারুল ইসলাম আল আজাদ,সংগঠনের অন্যতম সদস্য নজরুল ইসলাম। জানার আগ্রহ জীবন ইতিহাস কবিতার সন্ধানে অতি গুরুত্বপূর্ণ আলোচনা করেন এটিএন বাংলার সাংবাদিক মাহাবুবুল ইসলাম। বক্তব্য প্রদান করেন চাঁদ মিয়া,সংগঠনের সভাপতি আবুল কাসেম মাস্টার ও আব্দুস ছালাম প্রমুখ ।

সাপ্তাহিক সাহিত্য আসরটি ১১ টায় দুপুর পর্যন্ত চলমান ছিল। টই টই সাহিত্য পত্রিকা জন্য যারা লেখা পাঠাতে চান। তাদের অতি দ্রুত এই ইমেইল ( iahidulislam9218@gmail.com ) লেখা পাঠানোর জন্য আহ্বান জানানো হয় । উল্লেখ থাকে যে প্রতি শনিবার একই সময়ে একই স্থানে লেখক সংসদ রংপুরের সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত হবে বলে জানান সংগঠনের কর্ণধার।।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments