Friday, May 3, 2024
HomeScrollingজনগণের অধিকার ফিরিয়ে আনতে আন্দোলনের কোন বিকল্প নেই :শাহ্ মো. ওয়ারেছ আলী...

জনগণের অধিকার ফিরিয়ে আনতে আন্দোলনের কোন বিকল্প নেই :শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন

জামালপুর সংবাদদাতা।। 

বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেছেন, দেশের মানুষ আজ সরকারি দলের কাছে জিম্মি হয়ে পড়েছে। যার কারনে সাধারণ মানুষ তাদের গণতন্ত্র ও ভোটার অধিকার হারিয়ে ফেলেছে। দেশের মানুষের আজ কোন স্বাধীনতা নেই। তারা বাকরুদ্ধ হয়ে পড়েছে। তিনি আগামী দিনে গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে নেতাকর্মীদের আন্দোলন-সংগ্রামে অংশগ্রহণ করার আহ্বান জানান।
বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে শহরের সরদারপাড়া আরাফাত রহমান কোকো স্মৃতি মিলনায়তনে জেলা ওলামা দল আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
জামালপুর জেলা ওলামা দলের আহবায়ক মাওলানা মো. গোলাম রব্বানীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন ও শফিকুল ইসলাম খান সজিব, জেলা ওলামা দল নেতা মাওলানা নাছির উদ্দিন, মোশারফ হোসেন, মাওলানা এনামুল হক, হাফেজ মো. মোখলেছুর রহমান এবং শহিদুল ইসলাম প্রমুখ।
আলোচনা শেষে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments