Friday, May 3, 2024
Homeগাইবান্ধাসেনা ও পুলিশ টীমের সহযোগীতায় পলাশবাড়ী পৌরসভায় ভিজিএফ'র চাল বিতরণ

সেনা ও পুলিশ টীমের সহযোগীতায় পলাশবাড়ী পৌরসভায় ভিজিএফ’র চাল বিতরণ

আমিরুল ইসলাম কবিরঃ

চলছে সরকার ঘোষিত কঠোর লকডাউন। ক্রমান্বয়েই বাড়ছে ক্ষুধার্ত মানুষের সংখ্যা। সরকারি সহায়তায় দেয়া হচ্ছে খাদ্য সহায়তা। আর একইসাথে কঠোর লকডাউনে জনসমাগম সম্পূর্ণ নিষিদ্ধ করেছে সরকার।
চলমান পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনাবাহিনীসহ আইন শৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা মাঠে নিরলসভাবে কাজ করে চলেছেন। যথাযথ স্বাস্থবিধি মেনে চলার ধারাবাহিকতায় গাইবান্ধার পলাশবাড়ী পৌর এলাকার অসহায়-কর্মহীন মানুষের মাঝে রবিবার ১১ জুলাই ভিজিএফ এর চাল বিতরণ করা হয়। এসময সার্বিক সহযোগীতা করেন সেনাসহ থানা পুলিশ টীমের সদস্যবৃন্দ।

রোববার সকালে পলাশবাড়ী মহিলা মাদ্রাসা মাঠে সেনা ও পুলিশ টীমের সহযোগীতায় স্বাস্থবিধি মেনে পলাশবাড়ী পৌরসভার ২ হাজার ৫’শ ৪০টি পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়। পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের উপস্থিতিতে প্রথমতঃ চাল বিতরণকালে স্বাস্থবিধি মানায় কিছুটা বিশৃঙ্খলার সৃষ্টি হলে সেনা ও পুলিশ সদস্যের তাৎক্ষণিক সহযোগীতায় তা নিয়ন্ত্রণ করা হয়। পরবর্তীতে এসময় স্বাস্থবিধি মেনে প্রথমতঃ মহিলা এবং পরবর্তীতে পুরুষ সুবিধাভোগীর মাঝে সুষ্ঠুভাবে চাল বিতরণ সম্পন্ন করা হয়।

এসময় পৌর প্যানেল মেয়র,পৌর সচিব,অন্যান্য ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর,সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments