Friday, May 3, 2024
HomeScrollingশিবচরে ১১ জনকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

শিবচরে ১১ জনকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

শিবচর প্রতিনিধিঃ
মাদারীপুর জেলার শিবচরে কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে অপ্রয়োজনে বাইরে বের হওয়াসহ সরকারি বিধি-নিষেধ অমান্য করায় ১১ জনকে ৩ হাজার ১ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত
নির্বাহী ম্যাজিস্ট্রেট শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম. রকিবুল হাসান-এর নেতৃত্বে সেনাবাহিনী টিম বিভিন্ন বাজারে অভিযান চালায়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, লক ডাউনের দ্বিতীয় দিনে উপজেলার চান্দেরচর বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালত। এ সময় সেনাবাহিনীর টিমও সঙ্গে ছিল। অকারনে বাইরে বের হওয়া, মাস্ক না পড়া, স্বাস্থ্যবিধি না মেনে বাইরে ঘুরাফেরা করাসহ একাধিক কারণে ১১ জনকে ৩১শত টাকা জরিমানা করা হয়।

এদিকে উপজেলার বিভিন্ন এলাকায় গতকালকের চেয়ে মানুষের পদচারনা কম দেখা গেছে। বিভিন্ন সড়কে পুলিশ, সেনাবাহিনীর টিমকে দায়িত্ব পালন করতে দেখা গেছে। বন্ধ রয়েছে গণপরিবহন। বাংলাবাজার ফেরিঘাটে জরুরী যানবাহন ও পণ্যবাহী ট্রাকছাড়া ছাড়া অন্য যানবাহন কম। নেই যাত্রীদের ভীড়। বন্ধ রয়েছে লঞ্চ ও স্পিডবোট।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) এম. রকিবুল হাসান জানান,’উপজেলায় লকডাউন কার্যকর করতে
সেনাবাহিনীসহ অন্যান্য আইন-শৃঙ্খলাবাহিনী মাঠে কাজ করছেন। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত আমরা বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেছি। যাতে করে জনসাধারন সরকারি বিধি-নিষেধ মেনে চলে। স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকে। নিয়ম অমান্য করায় ১১ জনকে জরিমানাও করা হয়েছে।’

তিনি আরও বলেন,’সার্বক্ষণিক আমাদের অভিযান অব্যাহত থাকবে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments