Saturday, April 27, 2024
HomeScrollingমাদারীপুর জেলায় পৃথক স্থানে ১১ ব্যবসায়ীকে জরিমানা ও সর্তক বার্তা

মাদারীপুর জেলায় পৃথক স্থানে ১১ ব্যবসায়ীকে জরিমানা ও সর্তক বার্তা

আগামী রমজান উপলক্ষে-

স্টাফ করেসপন্ডেন্ট।।
মাদারীপুর শহরের কুলপদ্দি ২টি দোকান, পুরানবাজারের চার দোকান ও শিবচর উপজেলার ৫টি দোকান মোট ১১ ব্যবসায়ীদের ৪৩ হাজার টাকা জরিমানা ও রমজান আগমন উপলক্ষে সকল ব্যবসায়ীকে সর্তক বার্তা দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর শহরের পুরানবাজার বিভিন্ন রেস্টুরেন্ট ও কনফেকশনারিতে এ অভিযান পরিচালনা করেন। এর আগে শহরের কুলপদ্দিতে এবং শিবচর উপজেলার পৌর মার্কেটে জাতীয় ভোক্তা অধিকারের মাদারীপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস অভিযান পরিচালনা করে।

জেলা ভোক্তা অধিকারের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস জানান, অবৈধ প্রক্রিয়ায় খাবার উৎপাদন, পণ্যের মোরগ ব্যবহার না করা, মূল্যের তালিকা প্রদর্শন না করা, কারনে আরএফসিকে তিন হাজার টাকা, নিউ মধুমিতা কনফেশনারীকে ৭ হাজার টাকা, বরিশাল স্টোরকে পাঁচ হাজার টাকা, আবু আলাম স্টোরকে ২ হাজার টাকা, ফকির চাঁদ ঘৃত ভান্ডার পাঁচ হাজার টাকা মোট ২২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এর আগে ইটেরপুল বাজার, চৌরাস্তা, কুলপদ্দি বাজারে মাইকিং করাসহ একটি প্রতিষ্ঠানকে চার হাজার টাকা, আর একটি ঔষধের দোকানীকে ৫০০০ টাকা সহ ৯ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া শিবচর উপজেলার ৫ টি দোকানীকে যৌথ অভিযানে মোট ১২ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়। এবং রমজান আগমন উপলক্ষে মাইকিং করে সকল ব্যবসায়ীকে সর্তক বার্তা দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

MHS /ln24bd

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments