Friday, April 26, 2024
HomeScrollingমাদারীপুরে দুই ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি।। আটক ১

মাদারীপুরে দুই ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি।। আটক ১

মাদরীপুর প্রতিনিধি।।
মাদারীপুর পৌরসভার লঞ্চঘাট সবুজবাগ এলাকায় মঙ্গলবার রাতে দুই ব্যবসায়ীর বাড়িতে সুকৌশলে প্রবেশ করে ৫০ ভরি স্বর্নালংকার, নগদ দুই লাখ টাকা, মোবাইল ফোনসহ ৪২ লাখ টাকার মালামাল নিয়ে গেছে ডাকাত দল। এ সময় জনগন ধাওয়া করে তামিম ঘরামী (২০) নামে এক ডাকাত সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। আটককৃত তামিম কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকার আলিম ঘরামীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর পৌরসভার লঞ্চঘাট সবুজবাগ এলাকার শিকদার মোটরের মালিক ব্যবসায়ী গোলাম নবী শিকদার ও তার ভাই স্বর্ন ব্যবসায়ী গোলাম রসুল শিকদার দীর্ঘদিন ধরে এক সাথে বসবাস করে আসছে। তাদের দুই ভাইয়ের বসত ঘরে সুকৌশলে প্রবেশ করে একদল মুখশধারী ডাকাত। ঘরে প্রবেশ করে ডাকাতদল অস্ত্রের মুখে পরিবারের সকল সদস্যদের রশি দিয়ে হাত-পা বেধে ৫০ ভরি স্বর্নালংকার, নগদ ২ লাখ টাকা, ৩টি মোবাইল ফোনসহ ৪২ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগন ধাওয়া করে তামিম নামের এক ডাকাত সদস্যকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে। এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। একজনকে জনগন ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে। আটককৃত তামিমসহ আরো তিন ডাকাতের নাম আমরা জানতে পেরেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments